বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান বৃহস্পতিবার রাতে পবিত্র ওমরাহ পালন করেছেন।

Date:

Share post:

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান বৃহস্পতিবার রাতে পবিত্র ওমরাহ পালন করেছেন।

সৌদি রয়েল প্রটোকলের ব্যবস্থাপনায় তারা বায়তুল্লাহ শরিফ তাওয়াফ, মাকামে ইব্রাহিমের পেছনে দুই রাকাত নফল নামাজ আদায়, মুলতাজিমের সামনে বিশেষ মোনাজাত ও সাফা-মারওয়ায় সাই করে ওমরাহর আনুষ্ঠানিকতা শেষ করেন। এসময় দেশবাসীর মুক্তি ও কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সৌদি প্রশাসনের নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থায় পরিবারের অন্য সদস্যরা ছাড়াও সহ¯্রাধিক প্রবাসী বাংলাদেশি পবিত্র বায়তুল্লাহ শরীফ তাওয়াফে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে অংশ নেন।

বিএনপি সৌদি আরব শাখার সভাপতি আহমদ আলী মুকিব, প্রধান উপদেষ্টা আব্দুর রহমান, মক্কা বিএনপির সভাপতি খন্দকার এম এ হেলাল সিআইপি, সাধারণ সম্পাদক নুরুল আফসার চৌধুরীসহ সকল স্তরের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এর আগে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদের আমন্ত্রণে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে পৌঁছান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

ঢাকা ও লন্ডন থেকে পৃথক সময়ে জেদ্দা কিং আব্দুল আজিজ বিমান বন্দরে পৌঁছলে সৌদি রয়েল প্রটোকলের সিনিয়র কর্মকর্তা বিএনপির এই দুই শীর্ষ নেতাকে স্বাগত জানান।

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বুধবার স্থানীয় সময় রাত ১০টা ২০ মিনিটে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জেদ্দায় অবতরণ করেন।

এদিকে স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর ৫টায় অ্যামিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জেদ্দা কিং আব্দুল আজিজ বিমান বন্দরে পৌঁছান বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান। সঙ্গে রয়েছেন- তার স্ত্রী ডা. জোবায়দা রহমান, মেয়ে জায়েমা রহমান, ভাই মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শরমিলি রহমান ও কন্যা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...