দেশের দুই জনপ্রিয় শিল্পী পলক মুচ্ছাল ও ইমরান। তাও আবার একটি গান নয়, পুরো অ্যালবামই হচ্ছে দু’জনকে নিয়ে। যার সব গান লিখেছেন গীতিকবি জুলফিকার রাসেল।

0
256

বলিউডের ‘আশিকি-টু’ ছবির ‘চাহু ম্যায় ইয়া না’ এবং ‘মেরি আশিকি’, ‘খামোশিয়া’ ছবির ‘বাতে ইয়ে কাভি না’, ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির শিরোনাম গানসহ এমন অনেক জনপ্রিয় গানের গায়িকা পলক মুচ্ছাল।
ইমরানের সুর-সংগীতে এবারই প্রথম তিনি গাইলেন বাংলাদেশের গান। নাম চূড়ান্ত না হওয়া এই অ্যালবামে গান থাকছে ছয়টি। এরমধ্যে পলক ও ইমরানের দুটি দ্বৈত। আর ঈদের বিশেষ উপহার হিসেবে মুক্তি পাচ্ছে একটি গানের ভিডিও।
‘সবাই চলে যাবে’ শিরোনামের এই গানটির ট্রেলার প্রকাশ পেয়েছে বুধবার রাতে। প্রেক্ষাগৃহের নির্মাণে যার পূর্ণাঙ্গ ভিডিও সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে শুক্রবার। এমনটাই জানালেন ইমরান।
তিনি বলেন, ‘আমি খুবই এক্সাইটেড পলকের সঙ্গে পুরো প্রজেক্টটি নিয়ে। এরমধ্যে এই ঈদে আমার ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে দিচ্ছি গল্পনির্ভর নতুন ভিডিওটি। শুক্রবার এটি প্রকাশ পাচ্ছে। অন্যদের মতো আমিও অপেক্ষায় আছি পুরো ভিডিওর জন্য। তবে গানটির ট্রেলার ইউটিউব-ফেসবুকে প্রকাশের পর থেকে দারুণ সাড়া পাচ্ছি