নাচের তালে অস্ট্রেলিয়ায় মঞ্চ মাতালেন প্রিয়াঙ্কা জামান

Date:

Share post:

জনপ্রিয় মডে ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান।এবার অস্ট্রেলিয়ায় গিয়ে নাচের তালে তালে মঞ্চ মাতালেন।সেখানে তার সঙ্গে আরও ছিলেন িয় কণ্ঠশিল্পী মডেল অভিনেতা তাহসান খান, কণ্ঠ শিল্পী এমডি শুভ। বাংলাদেশের এই তিন শিল্পীর পরিবেশনায় ৪ জুন ২০২২ শনিবার লবোর্নের হপার ক্রসিং ড্রিম বিল্ডার্স মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘অলব্রাইট প্রেজেন্টস এ রোমান্টিক নাইট উইথ তাহসান খান’ শিরোনামে একটি মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানেই উপস্থিত দর্শকদের নিজের দুর্দান্ত নাচ দেখিয়ে মুগ্ধ করেন প্রিয়াঙ্কা জামান। আর এই অনুষ্ঠানের মাধ্যমে মেলবোর্ন প্রবাসী বাংলাদেশীরা দীর্ঘদিন পর পরিস্থিতি, লকডাউন ও নানান বিধি নিষেধ মুক্ত হয়ে মেলবোর্ন শহরে বাংলাদেশ থেকে আমন্ত্রিত শিল্পীদের পরিবেশনায় লাইভ কনসার্ট উপভোগ করলেন। এই অনুষ্ঠানের মূল আকর্ষন হিসেবে সঙ্গীত পরিবেশনা করেন রোমান্টিক গানের জনপ্রিয় তারকা তাহসান খান।

তাহসানের পাশাপাশি সংগীত পরিবেশন করেন হালের উঠতি গায়ক এমডি শুভ। দুই সংগীতশিল্পী যেমন মঞ্চ মাতান গানে গানে, তেমনি নাচের ছন্দে হলভর্তি দর্শকদের মাতোয়ারা করেন সুন্দরী মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। এই জনপ্রিয় তারকা নৃত্য পরিবেশনার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনাও করেন।

মেলবোর্নের এই কালচারাল শো ে ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়ার ট্রেজারার ফাইজুল ইসলাম বলেন, কোভিড ১৯, লকডাউন শেষে বিধি মুক্ত উন্মুক্ত পরিবেশে মেলবোর্নের সংগীতাাগীদের দীর্ঘ দিনের আকাঙ্ক্ষার ফল হলো এই অনুষ্ঠান। তাহসান খানের বিপুল পরিমান ভক্ত মেলবোর্নে বসবাস করেন। দুর্দান্ত পরিবেশনায় দর্শকদের মাতিয়ে তোলেন তাহসান। নবীন শিল্পী এমডি শুভ প্রথমবারের মত অস্ট্রেলিয়া তথা মেলবোর্নে পারফর্ম করেন এবং দর্শক হৃদয় করে নিতে সক্ষম হন। জনপ্রিয় মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের নৃত্য পরিবেশনা অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে। বাংলাদেশী এই তিন তারকার পরিবেশনা মেলবোর্ন কমিউনিটির সবাই মিলে উপভোগ করেন। বাংলাদেশের নতুন শিল্পীদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একটি শক্তিশালী প্লাটফর্ম হিসেবে ক্রিয়েটিভ এন্টারটেনমেন্ট অস্ট্রেলিয়া সবয় বাংলাদেশী শিল্পীদের পাশে থেকে ভবিষ্যতে এমন ধরনের আয়োজন অব্যাহত রাখবে।

ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট জনাব তৌহিদ পাটোয়ারী, ভাইস প্রেসিডেন্ট ওমর নাফিজ এবং জেনারেল সেক্রেটারি জ্যাকরুফ চৌধুরীও এমন প্রত্যাশা ব্যক্ত করেন।

ক্রিয়েটিভ এন্টারনেইমেন্ট অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট জনাব তৌহিদ পাটোয়ারী আরো জানান, ইতিপূর্বে ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়া আয়েজিত ‘ওয়েসিস একাউন্টিং মিউজিকাল নাইট উইফ মেলডি কিং’ শিরোনামে মেলবোর্নে অনুষ্ঠিত লাইভ কনসার্টটি কিংবদন্তী গায়ক এন্ডু কিশোরের জীবনের শেষ পেশাদার শো ছিল। আমরা তখনও নবীন শিল্পী রন্টি দাশ এবং ডিফারেন্ট টাচ ব্যান্ডের মেজবা রহমানকে এন্ডু কিশোরের পাশাপাশি পরিবেশনার জন্য আমন্ত্রন জানিয়ে ছিলাম। বাংলাদেশের প্রতিষ্ঠিত ও নবীন শিল্পীদের জন্য যথাযথ সম্মান ও সুযোগ সৃষ্টি করতে টিম ক্রিয়েটিভ সব সময় একটিভ থাকবে।

ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়ার ভাইস প্রেসিডেন্ট ওমর নাফিজ জানান, বাংলাদেশী সংস্কৃতি ও সংগীতের মাধ্যমে প্রবাসীদের জন্য পেশাদার মানের বিনোদন ইভেন্ট উপ দেয়ার ও উত্তরোত্তর ইভেন্ট ম্যানেজম্যান্টের মানউন্নয়ন আমাদের অঙ্গীকার। প্রবাসী বাংলাদেশী কমিউনিটির একতা ও সৌহার্দ বৃদ্ধি পায় এ ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান গুলোতে অংশ গ্রহনের মাধ্যমে।

ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়ার জেনারেল সেক্রেটারি জ্যাকরুফ চৌধুরী জানান, এই ধরনের ইভেন্ট আয়োজন আমাদের জন্য একটি স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ড। তবে অনুষ্ঠানের দিন শিল্পী ও দর্শকদের মুখে তৃপ্তির হাসি ফুটলে আমরা আমাদের পরিশ্রম স্বার্থক হয়েছে বলে মনে করি। এট ক্রিয়েটিভ এন্টারটেইনমেন্ট, উই ক্রিয়েট, ইউ সেলিব্রেট! কমিউনিটির সকলের সার্বিক সহযোগিতা থাকে বলেই আমরা এই ধরনের বড় আয়োুলো সফল ভাবে সম্পন্ন করতে সক্ষম হই। আমরা টিম ক্রিয়েটিভের পক্ষ থেকে সবাইকে কৃতজ্ঞতা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু

এডিস মশাবাহিত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু...

আজ শারদীয় দুর্গাপূজার মহানবমী

দেশের প্রত্যেক পূজামণ্ডপে চলছে শারদীয় দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা। উৎসবমুখর পরিবেশে ঢাক-ঢোল, শঙ্খ আর উলুধ্বনিতে ইতোমধ্যে মহাষ্টমী আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। শনিবার...

যুক্তরাষ্ট্রের দুর্গাপূজায় মন্দিরা

এ সময়ের আলোচিত অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী। অল্প সময়েই নিজের দর্শকপ্রিয়তা তৈরি করেছেন তিনি। নির্মাতাদের পছন্দের তালিকাতেও করে নিয়েছেন...

লেবাননে ইসরায়েলি বাহিনী তাদের শান্তিরক্ষীদের উপর গোলাবর্ষণ করেছে

লেবাননের দক্ষিণাঞ্চলে থাকা জাতিসংঘের শান্তিরক্ষী বাহিনী বলেছে, নাকুরা শহরে তাদের কার্যালয়ের উপর ইসরায়েলি ট্যাঙ্ক থেকে গোলাবর্ষণ করা হয়েছে।...