চট্টগ্রামে করোনায় আরও ২ জনের মৃত্যু

0
8

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে আরো ২ জনের মৃত্যু হয়েছে। তারা নগরীর বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৯৪ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ১৫৯ জনের। নতুন শনাক্তদের মধ্যে ৮৬ জন নগরীর ও ৭৩ জন উপজেলার বাসিন্দা।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত ৯৯ হাজার ৯২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৭২ হাজার ৫৯০ জন নগরীর ও ২৭ হাজার ৩৩৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় চট্টগ্রামে মারা গেছেন মোট ১ হাজার ২৪১ জন, এর মধ্যে ৬৯৫ জন নগরীর ও ৫৪৬ জন উপজেলার বাসিন্দা।

জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৫ জনের নমুনা পরীক্ষায় ২৭ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫৩৯ নমুনা পরীক্ষায়৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ১৬৬ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৬৮ জনের পরীক্ষা করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়।

ইমপেরিয়াল হাসপাতালে ৬৮ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের ও শেভরণ ডায়াগনস্টিক সেন্টারে ৩৯৬ নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা শনাক্ত হয়েছে, মা ও শিশু হাসপাতালে ৫০ জনের নমুনা পরীক্ষায় ৩ ও ইপিক হেলথ কেয়ারে ৭২ জনের নমুনা পরীক্ষায় ৯ জনের করোনা শনাক্ত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here