লিফট থেকে পড়ে নারীর মৃত্যু

0
8

ডেস্ক নিউজ: নোয়াখালীতে হাসপাতালে চিকিৎসাধীন শশুরকে দেখতে গিয়ে লিফট থেকে নিচে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় মাইজদী শহরের জি-৮ গ্রামীণ জেনারেল হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতালে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরা বেগম (৪৫) লক্ষ্মীপুর সদর উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের খোরশেদ আলমের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী ছিলেন। নিহতের স্বজনরা এ ঘটনার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে দায়ী করছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জহুরা বেগমের শশুর আনোয়ার উল্লাহ গত শুক্রবার সড়ক দুর্ঘটনায় আহত হলে তাকে চিকিৎসার জন্য মাইজদীতে গ্রামীণ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ছেলে ও জা’কে সাথে নিয়ে হাসপাতাল থেকে শ্বশুরকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য যান জহুরা বেগম। সন্ধ্যায় হাসপাতালের চতুর্থ তলা থেকে নিচে নামার জন্য লিফটে পা দেওয়া মাত্র নিচে পড়ে যান তিনি। পরে তাকে উদ্ধার করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here