আমাদের উপর হামলার চেষ্টা হয়নি -তামিম ইকবাল

Date:

Share post:

ছবির কপিরাইট AFP
Image caption তামিম ইকবাল

বাংলাদেশের ক্রিকেট তারকা তামিম ইকবাল জানিয়েছেন, ইংল্যান্ডে তার পরিবারের উপর কোন ধরনের হামলা হয়নি।

ইংল্যান্ডের এসেক্স কাউন্টির হয়ে একটি ম্যাচ খেলার পরেই মঙ্গলবার আকস্মিকভাবে বাংলাদেশে ফিরে আসার ঘোষণা দেন তামিম ইকবাল।

এরপর বাংলাদেশের অন্যতম প্রধান দুটি জাতীয় দৈনিকে খবর ছাপা হয়েছে যে তামিম ইকবাল এবং তার পরিবারের উপর ইংল্যান্ডে হামলার চেষ্টা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক পরিচালককে উদ্ধৃত করে একটি পত্রিকা লিখেছে, ” ইংল্যান্ডে অবস্থানকালে তামিম ইকবাল তার স্ত্রী ও সন্তানসহ রাতের খাবার খেতে বের হলে কিছু দুর্বৃত্ত তাদের ধাওয়া করে এবং অ্যাসিড ছুঁড়ে মারার চেষ্টা করে।”

সে পরিচালকের বরাত দিয়ে পত্রিকায় আরো বলা হয়েছে ” বিসিবির দায়িত্বশীল এ কর্মকর্তার ধারণা তামিমের স্ত্রী মাথায় হিজাব পরার কারণে তাঁদের টার্গেট করা হয়েছে।”

আজ তামিম ইকবাল তার ফেসবুক পেজে লিখেছেন, ইংল্যান্ডে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ব্যক্তিগত কারণে সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে এসেছেন বলে জানিয়েছেন তামিম ইকবাল।

ফেসবুক বিবৃতিতে তিনি বলেন, ” কিছু মিডিয়া রিপোর্ট করেছে যে আমরা ঘৃণা জনিত অপরাধের লক্ষ্যবস্তু হয়েছিলাম। এটা সত্য নয়। ক্রিকেট খেলার জন্য ইংল্যান্ড আমার পছন্দের জায়গাগুলোর মধ্যে অন্যতম এবং এসেক্সে খেলা গৌরবজনক। যদিও আমাকে আগেই ফিরে আসতে হয়েছে।”

তাকে নিয়ে ভক্ত এবং শুভানুধ্যায়ীরা যে উদ্বেগ দেখিয়েছেন সেজন্য তামিম ইকবাল তাদের ধন্যবাদ জানান।

সামনের ম্যাচগুলো খেলার ব্যাপারে আবারো ইংল্যান্ডে ফিরে যাবার আশা প্রকাশ করেন বাংলাদেশের এ তারকা ব্যাটসম্যান।

এসেক্সের হয়ে নয়টি ম্যাচ খেলার জন্য গত ৭ই জুন ইংল্যান্ড গিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু একটি ম্যাচ খেলার পর আকস্মিকভাবে দেশে ফিরে আসার ঘোষণা দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...