আরও সাত সংসদীয় স্থায়ী কমিটি গঠন।

Date:

Share post:

সাবেক প্রতিমন্ত্রী বেগম মেহের আফরোজ চুমকিকে সভাপতি করে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি করা হয়েছে। সদস্যরা হলেন- মোজাম্মেল হোসেন, শাজাহান মিয়া, এ এম নাইমুর রহমান দুর্জয় ও মোহাম্মদ আবদুল আজিজ।
পদাধিকার বলে স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে সভাপতি করে কার্যপ্রণালী বিধি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি করা হয়েছে। সদস্যরা হলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা এইচ এম এরশাদ, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, মো. ফজলে রাব্বি মিয়া, রাশেদ খান মেনন, হাসানুল হক ইনু, আবদুল মতিন খসরু, আনিসুল হক ও প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে সভাপতি করে বিশেষ অধিকার সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি করা হয়েছে। সদস্যরা হলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলের নেতা এইচ এম এরশাদ, আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, ফজলে রাব্বি মিয়া ও আইনমন্ত্রী আনিসুল হক।
ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বি মিয়াকে সভাপতি করে গঠিত লাইব্রেরি কমিটি করা হয়েছে। সদস্যরা হলেন- আবদুল মান্নান, আবদুল হাই, ওয়ারেসাত হোসেন বেলাল, মোহাম্মদ ছানোয়ার হোসেন, তানভীর ইমাম, মুহাম্মদ শফিকুর রহমান ও মো. ফখরুল ইমাম।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে সভাপতি করে পিটিশন কমিটি গঠন করা হয়েছে। সদস্যরা হলেন- মতিয়া চৌধুরী, মো. ফজলে রাব্বি মিয়া, অধ্যাপক আলী আশরাফ, খন্দকার মোশাররফ হোসেন, ড. মহীউদ্দিন খান আলমগীর, আ স ম ফিরোজ, মোতাহার হোসেন, মইন উদ্দীন খান বাদল ও মশিউর রহমান রাঙ্গা।
সাবেক প্রধান হুইপ আ স ম ফিরোজকে সভাপতি করে গঠিত সরকারি প্রতিষ্ঠান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি করা হয়েছে। সদস্যরা হলেন- মোস্তাফিজুর রহমান, ওমর ফারুক চৌধুরী, ইসমাত আরা সাদেক, নারায়ণ চন্দ্র চন্দ, মাহবুব-উল আলম হানিফ, মির্জা আজম, নজরুল ইসলাম, জিল্লুল হাকিম ও মহিবুর রহমান মানিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...