লেখিকা চরিত্রে শিরিন শিলা

    0
    16

    ডেস্ক নিউজ: শিডিউল জটিলতায় ময়ূরাক্ষী’ ছবি থেকে সরে দাঁড়িয়ে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন উঠতি চিত্রনায়িকা শিরিন শিলা। গত ১০ ফেব্রুয়ারি থেকে ছবিটির শুটিংও শুরু করেছেন এ নায়িকা।

    জানা গেছে, ছবির নাম ‘২৪.৩’র রাত’। ছবিটিতে লেখিকা চরিত্রে অভিনয় করবেন শিলা। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণাধীন ছবিটিতে তার বিপরীতে আছেন সাঞ্জু জন। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুহাসিনী চৌধুরী সূচনা, পরিচালনা করছেন চন্দন চৌধুরী।

    এ প্রসঙ্গে শিলা বলেন, ‘আসলে একটা আলাদা চরিত্রে কাজ করতে সব সময়ই ভালো লাগে।

    এবার প্রথমবার একজন লেখিকার চরিত্রে অভিনয় করছি। আমার চরিত্রের নাম জারা। আমাকে প্রায় সকলে ভয় পায়। আমি কম কথা বলি। নিজের লেখনীর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রের অন্যায় তুলে ধরি। এমন চরিত্র করাটা সত্যিই চ্যালেঞ্জিং। সেই চ্যালেঞ্জ নিয়েই কাজটা করছি। জানা গেছে, বিরিশিরিতে গানের দৃশ্যধারণের মধ্যদিয়ে ছবিটির কাজ শুরু হয়। এরপর নারায়ণগঞ্জ ও মানিকগঞ্জে ছবিটির শুটিং হয়েছে। চলতি বছরই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা আছে’।

    এদিকে, শিরিন শিলার দু’টি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এরমধ্যে একটি হলো ‘নদীর জলে শাপলা ভাসে’ আর অন্যটি ‘ডাইরেক্ট অ্যাকশান’। এছাড়াও তিনি ব্যস্ত আছেন ‘বীরাঙ্গনা ৭১’ ছবির কাজ নিয়ে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here