ইয়াবাসহ চট্টগ্রামে এসআই গ্রেপ্তার

Date:

Share post:

ডেস্ক নিউজ: চট্টগ্রামে ইয়াবাসহ এক এসআইকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ওই ‘ ‘এসআই’র নাম মাসুদ রানা। ইতোমধ্যে কারাগারে পাঠানো হয়েছে তাকে।

কারাগারে পাঠিয়েছে আদালত।
সোমবার (২৮ জুন) বিকাল ৪টার দিকে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালত। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এসআই (প্রসিকিউশন) আবছার উদ্দিন রুবেল বলেন, মামলার তদন্ত কর্মকর্তা আসামির রিমান্ডের আবেদন করেনি। এজন্য আদালত আসামিকে কারাগারে পাঠিয়েছেন।

এর আগে রোববার দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকা থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ মো. মাসুদ রানাকে গ্রেপ্তার করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

র্যাব-৭ উপ-সহকারী পরিচালক মনিরুজ্জামান এসআইয়ের বিরুদ্ধে মামলা করেন। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়। কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারে তল্লাশি চালায় র্যাব-৭-এর একটি দল। সে সময় তারা গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবা জব্দ করে। গ্রেপ্তার করে এসআইকে। পরে রাতে র্যাব গাড়ি, ইয়াবাসহ অভিযুক্ত এসআইকে পুলিশে সোপর্দ করে।

কক্সবাজার পিবিআইয়ের পুলিশ সুপার (এসপি) সারোয়ার আলম বলেন, অভিযুক্ত এসআই কর্তব্যরত অবস্থায় ছিলেন। তিনি একটি মামলার তদন্তের নাম করে রোববার অফিস থেকে বের হন। আমরা অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সদর দপ্তরে চিঠি পাঠিয়েছি।
মো. মাসুদ রানা কক্সবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) এসআই হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...