চট্টগ্রামে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩০২

Date:

Share post:

ডে্ক উজ: চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় াক্ত হয়েছে ৩০২ জনের। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬ হাজার ৬৮২ জন।

এসময়ে করোনায় মৃত্যুবরণ করেছে ৭ জন।
শনিবার (১৭ এপ্রিল) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৬টি ল্যাবে ১ হাজার ২৬টি া পরীা করা হয়।
এর ম্যে িশ্ববিদ্যালয় ল্যাবে ২১৭টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২৬২টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৭০টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে চবি ল্যাবে ৭৬ জন, বিআইটিআইডি ল্যাবে ৫০ জন, চমেক ল্যাবে ৯৩ জন এবং সিভাসু ল্যাবে ৩০ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এছাড়া বে ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৫৮টি নমুনা পরীক্ষা করে ৪১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৫টি নমুনা পরীক্ষা করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিন শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৩০২ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। নমুনা পরীক্ষা করা হয়েছে ১ হাজার ২৬টি। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২২৬ জন এবং উপয় ৭৬ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

১৪ বছরে সড়কে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি: টিআইবি

ডেস্ক নিউজ সড়ক ও জনপথ অধিদফতরের অধীনে বাস্তবায়িত উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজেই গত ১৪ বছরে ২৯ হাজার ২৩০...

চসিক মেয়র পদ থেকে রেজাউল করিমের নাম পরিবর্তন করে ডা. শাহাদাত হোসেনের নাম সংশোধন করলেন নির্বাচন কমিশন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নাম পরিবর্তন করে বিএনপির প্রার্থী ডা.শাহাদাত...

লাইসেন্স ফেরত চেয়ে পদক্ষেপ নিলো সিটিসেল

নিজস্ব প্রতিবেদক দেশের প্রথম মোবাইল ফোন অপারেটর সিটিসেল ব্যবসায় ফিরতে বাতিল হওয়া লাইসেন্স ফেরত চেয়েছে। সিটিসেলের মালিক প্রতিষ্ঠান প্যাসিফিক...

সদ্য পদায়নকৃত জেলা প্রশাসকদের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত যোগ না দেওয়ার নির্দেশ

সদ্য পদায়নকৃত জেলা প্রশাসকদের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কর্মস্থলের উদ্দেশ্যে যাত্রা না করে ঢাকায় অবস্থান করার নির্দেশনা...