চট্টগ্রাম মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশনের (সিএমবিএ) অভিষেক

0
13

চট্টগ্রাম মিউজিক্যাল ব্যান্ড দলসমূহের সক্রিয় সংগঠন ‘চট্টগ্রাম মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন (সএমবিএ)’ ২০২০-২০২১ সালের কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে উৎসবমুখর এবং বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এই অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রয়াত ব্যান্ড তারকাদের স্মরণ এবং সিনিয়র ব্যান্ড শিল্পিদের সরব উপস্থিতির মাধ্যমে সিএমবিএ’র নতুন কমিটির শপথ ও নতুন পথচলা শুরু হয়।

শুক্রবার অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমবিএ’র সাবেক সভাপিতি মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন,বামবার ভাইস প্রেসিডেন্ট শেখ মনিরুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, সংরক্ষিত নারী কাউন্সিলর এবং চট্টগ্রামের প্রথম নারী ব্যান্ড দল ব্লু-বার্ডস-এর ভোকালিস্ট আঞ্জুমান আরা বেগম। অনলাইনে যুক্ত হয়ে সিএমবিএর অভিষেক অনুষ্ঠানের উদ্বোধন করেন বামবা’র প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যান্ড তারকা হামিন আহমেদ।

সিএমবিএ’র নবগঠিত কমিটির সভাপতি সমর বড়ুয়ার সভাপতিত্বে আয়োজিত এই অভিষেক অনুষ্ঠানে সিএমবিএ’র সাধারণ সম্পাদক মোহাম্মদ রায়হানসহ চট্টগ্রামের নবীন এবং প্রবীন ব্যান্ড তারকারা বক্তব্য রাখেন।

নতুন কার্যকরী কমিটির মাধ্যমে চট্টগ্রামের ব্যান্ডদলগুলো সমৃদ্ধ হবে এবং বড় বড় কনসার্ট আয়োজনের পথ সুগম হবে বলে বক্তারা অভিমত ব্যাক্ত করেন। অনুষ্ঠানে নবগঠিত সিএমবিএ’র নতুন কমিটি শপথ পাঠ করার মাধ্যমে তাদের নতুন পথচলা শুরু করেন।