উপজেলা আওয়ামীলীগ নেতা এস এম আলমগীর চৌধুরীর উপর কাপুরুষোচিত হামলার প্রতিবাদে আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

0
112

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সিনিয়র নেতা এস এম আলমগীর চৌধুরীর উপর কাপুরুষোচিত হামলার প্রতিবাদে আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১১ টায় সদর আবদুল জলিল মিলনায়তনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মন্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ মালেক এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরী,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত ওসমান, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধরণ সম্পাদক আবু তাহের। স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর ও সাধরণ সম্পাদক জাফর ইকবাল তালুকদার, এডহক কমিটির সদস্য ফজলুল করিম বাবুল, বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ, শাহাদত হোসেন চৌধুরী, এম কাইয়ুম শাহ সহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।
উপস্থিতি বক্তারা বলেন- গত শুক্রবার বাসায় ফেরার পথে দূর্বৃত্তর হামলায় উপজেলা আওয়ামীলীগ নেতা এস এম আলমগীর চৌধুরী আহত হয়েছে। তার ওপর পরিকল্পিতভাবে এই হামলাটি করা হয়েছে। যারা এই হামলা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তারা আরও বলেন- যারা রাতের অন্ধকারে পিছন থেকে হামলা করেছে তারা কাপুরুষ, যারদ সন্তান। তাদের আটক করে বিচার না হওয়া পর্যন্ত আমরা মাটে থাকব।
প্রতিবাদ সভার শেষে এক বিক্ষোভ মিছিল বের হয়ে সদর প্রদক্ষিন করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।