২ বছরের শিশু ভাগিনার ডান হাতের ৪টি আঙ্গুল কেটে নিয়েছে তার মামা।

Date:

Share post:

কুমিল্লার চৌদ্দগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২ বছরের শিশু ভাগিনার ডান হাতের ৪টি আঙ্গুল কেটে নিয়েছে তার মামা। ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উপজেলার উজিরপুর ইউনিয়নের বলহরা গ্রামে এ ঘটনা ঘটে।
আহত শিশু আয়াজ একই উপজেলার চিওড়া ইউনিয়নের চাপিরতলা গ্রামের আনিস চৌধুরীর ছেলে। সে নানার বাড়িতে বেড়াতে এসে এ দুর্ঘটনায় শিকার হয়।
বর্তমানে আয়াজকে আশঙ্কাজনক অবস্থায় ধানমন্ডির পপুলার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত চৌদ্দগ্রাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
স্থানীয়দের বরাত দিয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল, বিল্ডিংয়ের ছাদ থেকে বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে প্রবাসী নুরুল হক মজুমদার ও তার ভাই আমির হোসেনের পরিবারের মধ্যে বাকবিতণ্ডা হয়।
একপর্যায়ে আমির হোসেনের মাদকাসক্ত ছেলে আশিকুর রহমান শুভ (২২) কোদাল দিয়ে শিশু আয়াজের ডান হাতের চারটি আঙ্গুল কেটে ফেলে। এছাড়াও আয়াজের শরীরের বিভিন্ন অংশে জখম করে। শুভ ও আয়াজ সম্পর্কে মামা ভাগিনা।
পরিবারের লোকজন আহত শিশু আয়াজকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পরে আশঙ্কাজনক অবস্থায় ধানমন্ডির পপুলার হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় শিশু আয়াজের রক্তমাখা জামা ও কোদালটি উদ্ধার করে।
ঘটনার পর থেকে অভিযুক্ত শুভ পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ওসি আবুল ফয়সল জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...