প্রতি বছরের মতো এবারো টুঙ্গীপাড়ায় চাঁটগাইয়া মেজবান।

Date:

Share post:

প্রতিবছরের মতো এবারও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় ৪০ হাজার মানুষের জন্য ঐতিহাসিক চাটগাঁইয়া মেজবানের আয়োজন করছেন নগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী।

সোমবার(১৪ আগস্ট) এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত প্রায় ৫০০ নেতাকর্মী নিয়ে এই মেজবানে অংশ নিতে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হোন ।
সোমবার বিকেল ৪টায় জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দান থেকে ৪৬টি মাইক্রোবাস ও তিনটি বাসে করে নেতাকর্মীরা রওনা দিয়েছেন।
টুঙ্গিপাড়ায় শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ২৫ হাজার মুসলিম ধর্মাবলম্বীদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে। ২৬টি গরু জবাই করে চলছে রান্নার আয়োজন। মেজবানের আয়োজন করতে বয়-বাবুর্চি নিয়ে ৪০ সদস্যের একটি টিম রোববার টুঙ্গিপাড়ায় পৌঁছেন ।

আর বালিয়াডাঙ্গা স্কুল মাঠে অন্যান্য ধর্মাবলম্বী ১৫ হাজার মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়েছে। তাদের খাবারের মেন্যুতে থাকছে ছাগল ও মুরগির গোশত।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে মঙ্গলবার(১৫ আগস্ট) সকালে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শ্রদ্ধা জানানোর পর মহিউদ্দিনের নেতৃত্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা পুষ্পস্তবক অর্পণ করবেন। এরপর কোরআনখানি ও মিলাদ মাহফিল হবে।
চট্টগ্রাম নগর থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের পাশাপাশি ওমরগণি এমইএস কলেকের প্রাক্তন ছাত্রনেতাসহ বিভিন্ন কলেজের নেতাকর্মীরা মহিউদ্দিন চৌধুরীর সঙ্গে যাচ্ছেন টুঙ্গিপাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...