স্বামীর পরকীয়ার জেরে অন্তঃসত্ত্বা বউয়ের আত্মহত্যা

Date:

Share post:

আনোয়ারা প্রতিনিধিঃ-
চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আট মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত কলি আক্তার (২০) আনোয়ারা বারখাইন গ্রামের আক্তারুজ্জামানের স্ত্রী।

আজ বৃহস্পতিবার (২ জুন) ভোর রাতে আনোয়ারা সদরের জয়কালী বাজারের পাশে এ ঘটনা ঘটে।

তার বাড়ি পটিয়া উপজেলার বড়লিয়া গ্রামে। সে স্থানীয় আবুল কালামের মেয়ে। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনার পর নিহতের স্বামী পালিয়ে গেছেন।

সূত্র জানা যায়,বারখাইন গ্রাম থেকে এসে আনেয়ারা সদরে জমি কিনে ঘর করে বসবাস করতেন প্রবাসী আক্তারুজ্জামান ও তার বড় ভাই মোজাম্মেল। তার বড় ভাইও দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। আট মাস আগে পটিয়া উপজেলার বড়লিয়া গ্রাম থেকে নিহত কলি আক্তারকে বিয়ে করেন আক্তারুজ্জামান।
বিয়ের কয়েক মাস পর থেকে বড় ভাইয়ের বউয়ের সাথে পরকীয়ার জেরে প্রায়ই ঝগড়াঝাঁটি হত। একবার ঝগড়া করে বাপের বাড়িতেও চলে যায়। কিছুদিন আগে তার স্বামী বাপের বাড়ী থেকে কলি আক্তারকে নিয়ে আসে।

নিহতের মা রুমি আক্তার বলেন, সকালে আমাকে ফোন করে বলে আপনার মেয়ে অসুস্থ। আমি তাড়াতাড়ি ঘটনাস্থলে এসে দেখি আমার মেয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায়। ঘরের মেঝেতে ছোপ ছোপ রক্তের দাগ। আমার মেয়েকে তারা হত্যা করেছে। আমি তাদের শাস্তি চাই।

নিহতের চাচা সাদ্দাম হোসেন বলেন, ভাবীর সাথে পরকীয়া ছিল নিহত স্বামীর। এর প্রতিবাদ করলে প্রায়সময় মারধর করত স্বামী। আমার ভাতিজীকে ভাবী আর দেবর মিলে হত্যা করেছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন,প্রথমিকভাবে নিহত গৃহবধূ আত্মহত্যা করেছে বলে আমাদের ধারণা।নিহতের গলায় রয়েছে।লাশের ময়নাতদন্ত রিপোর্ট দেখে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...