মডেল রিসিলার আত্মহত্যা।

Date:

Share post:

স্বামীকে ভিডিও কল দিয়ে আত্মহত্যা করেছেন মডেল-অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজির। সোমবার সকালে রাজধানী বাড্ডার সুবাস্তু নজর ভ্যালির নিজ অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।
বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, পারিবারিক কলহের জের ধরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।
তিনি আরো জানান, সুবাস্তু নজর ভ্যালির ওই অ্যাপার্টমেন্টের ১০ম তলায় ভাড়া থাকতেন রিসিলা। ঘটনার সময় স্বামীর সঙ্গে হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কথা বলছিলেন রিসিলা। রিসিলার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।
আত্মহত্যার কারণ সম্পর্কে জানতে চাইলে ছিদ্দিকুর রহমান বলেন, নিহত মডেল রিসিলা মাদকাসক্ত ছিলেন। নেশায় আসক্তির কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।
স্বজনরা বলেছেন, বেশ কিছুদিন ধরেই না-কি মানসিক অবসাদে ভুগছিলেন রিসিলা। তার ৪ বছরের এক সন্তান রয়েছে।
রিসিলা বিনতে ওয়াজির বাংলাদেশ ফ্যাশন ইন্ডাস্ট্রির একজন মডেল ও অভিনেত্রী ছিলেন। মাত্র ২২ ঘণ্টা আগেও তাকে পাওয়া গিয়েছিল আর ফেসবুক অ্যাকাউন্টে। তিনি তার প্রোফাইল পিকচার বদল করেছিলেন। ইতোমধ্যে রিসিলার ফেসবুক ওয়ালের টাইমলাইনে প্রতিক্রিয়া ব্যক্ত করছেন দেশের অন্যান্য মডেলরা।
ইসরাত তাইরেন লিখেছেন- ‘বিশ্বাস করতে পারছি না’।
নাহিদ নিশান লিখেছেন- RIP
মডেল ও অভিনেত্রী ছিলেন রিসিলা বিনতে ওয়াজের ‘স্বপ্ন’ এর সাবেক ব্র্যান্ড এম্বাসেডর।
জনপ্রিয় মডেল শাবনাজ সাদিয়া ইমি লিখেছেন, রিসিলা বিনতে ওয়াজের, এটা অসহ্য এবং বিশ্বাস্য, তুমি কী করলে প্রিয়! আমরা তোমাকে ভালোবাসতাম। তুমি তোমার কাছের কারো কাছে তোমার সমস্যাগুলো বললেও পারতে। আমি তোমার রেখে যাওয়া সন্তানের জন্য দুশ্চিন্তা করছি। আল্লাহ তোমাকে শান্তিতে রাখুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...