চট্টগ্রামে করোনায় ৭ জনের মৃত্যু

0
1

ডেস্ক নিউজ : প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪ জন নগরীর ও ৩ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এসময় এক হাজার ৭৭৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৩০৬ জন।

নতুন শনাক্তদের মধ্যে ১৬৬ জন নগরীর ও ১৪০ জন উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত করোনায় চট্টগ্রামে মারা গেছেন মোট ১ হাজার ২০৩ জন; এর মধ্যে ৬৮০ জন নগরীর ও ৫২৩ জন উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত ৯৮ হাজার ২৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৭১ হাজার ৬৩৪ জন নগরীর ও ২৬ হাজার ৬৩৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৭৫ জনের নমুনা পরীক্ষায় ৪৭ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৭৩ জনের নমুনা পরীক্ষা করে ৫৮ জনের শনাক্ত হয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৫১ জনের ও চট্টগ্রাম ভেটেনারি ও এনিম্যাল সাইন্সস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে।
শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২০০ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের ও মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৩১ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) ল্যাবে ৩১ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের ও ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৫৩ জনের নমুনা পরীক্ষায় ১৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৯৭ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের ও এন্টিজেন টেস্টে ২১৪ জনের নমুনা পরীক্ষায় ২৯ জনের করোনা পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here