পেকুয়ায় আত্মসমর্পণকারী ৭৭ জলদস্যু পরিবারের মাঝে র‍্যাবের উপহার

Date:

Share post:

এম.জুবাইদ, পেকুয়া ( কক্সবাজার)

কক্সবাজারের পেকুয়ায় র‍্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (চট্টগ্রাম) র‍্যাব-৭ মহাপরিচালক র‍্যাব ফোর্সেস এর পক্ষ থেকে মহেশখালী-কুতুবদিয়া-বাঁশখালী, চকরিয়া ও পেকুয়া অঞ্চলের আত্মসমর্পণকৃত ৭৭ জলদস্যুদের পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ১০মে দুপুরে পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলী কলেজ ছাত্রাবাসের হলরোমে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আসা জলদস্যুদের পরিবারের মাঝে এ উপহার তুলে দেওয়া হয়। এ উপলক্ষে জলদস্যুদের আলোর পথে ফিরিয়ে আনার মধ্যস্থতাকারী সাংবাদিক মীর মোহাম্মদ আকরাম হোছাইনের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
প্রধান অতিথি ছিলেন র‌্যাব -৭ (চট্টগ্রাম) অধিনায়ক লেঃ কর্ণেল মশিউর রহমান।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া-পেকুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার
তফিকুল আলম, পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুর রহমান মজুমদার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুল ইসলাম প্রমুখ। ওইদিন উপকূলীয় এলাকা মহেশখালী, কুতুবদিয়া, বাঁশখালী, চকরিয়া ও পেকুয়া’র আত্মসমর্পণকারী ৭৭জন পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, নগদ টাকা ও ঈদ উপহার সমগ্রী বিতরণ করা হয়। এদের মধ্যে মহেশখালী ৫০টি, কুতুবদিয়া ১০টি, বাঁশখালী১১টি, পেকুয়ায় ৫টি ও চকরিয়ায় ১টি পরিবারে মাঝে এসব উপহার তুলে দেন প্রধান অতিথি অধিনায়ক লেঃ কর্ণেল মশিউর রহমান।
এসব উপহার সমগ্রী পেয়ে খুশিতে উৎফুল্ল হয়ে পড়েছেন উপকারভোগী আত্মসমর্পনকারী জলদস্যু পরিবার। সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা ।
আত্মসমর্পণকারী আসমত আলীর ছেলে সেলিম বাদশার স্ত্রী পারভিন আকতার (মহেশখালী), নাসিমের ছেলে বাদল (মহেশখালী), মিজানুর রহমানের স্ত্রী জিন্নাত আরা (কুতুবদিয়া), শফিকুর রহমানের ছেলে আমির হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম (পেকুয়া) এই প্রতিবেদককে জানান, পবিত্র রমজান মাসে ঈদ উপলক্ষে এই উপহারগুলো আমারদের পরিবারের জন্য অনেক বড় উপহার।
এ সময় প্রধান অতিথি র‌্যাব -৭ (চট্টগ্রাম) অধিনায়ক লেঃ কর্ণেল মশিউর রহমান বলেন
অপরাধী যেই হোক তাকে আইনের সম্মুখিন হতে হবে। আমাদের উদ্দেশ্য আমরা ভাল থাকি, সামাজকে ভাল রাখি। যারা অন্ধকার পথে আছে তাঁদের ধরিয়ে দিন। ওইসব অপরাধীদের আলোর পথে ফিরিয়ে আনতে সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...

চিত্র নায়িকা নিপুণ চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। জানা গেছে,...