চট্টগ্রামে আরো ৫৭ জনের করোনা শনাক্ত

0
12

ডেস্ক নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৪৭৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৫৭ জনের। এ নিয়ে মোট শনাক্ত হয়েছে ৩৪ হাজার ৫২৩ জনের।

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নতুন করে ৫৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। নতুন শনাক্তদের মধ্যে নগরীর ৫৫ জন এবং উপজেলায় ২ জন।

তিনি বলেন, শনিবার বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৯১৭নমুনা পরীক্ষা করে ২৪ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪২৫ জনের নমুনা পরীক্ষা করে ২২জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১১৯ জনের নমুনা পরীক্ষা করে ৮ জন ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৯ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩ জনের নমুনা পরীক্ষা করে কারো সবার করোনা নেগেটিভ আসে। অস্তিত্ব মেলেনি।

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে এদিন কোনো পরীক্ষা করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here