ধুনটে আ’লীগ নেতা বহিষ্কারের অপচেষ্টার প্রতিবাদে ঝাড়ু মিছিল

0
15

ধুনট(বগুড়া)
প্রতিনিধি

বগুড়ার ধুনটে উপজেলা আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মুহাম্মদ আসিফ ইকবাল সনি, শফিকুল ইসলাম শফি, মহসীন আলম ও ইমরুল কায়েস সেলিমকে দল থেকে অবৈধ বহিষ্কার চেষ্টার প্রতিবাদে ঝাড়ু মিছিল করেছে ধুনট উপজেলা ও পৌর এলাকার নারীরা।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে ধুনট উপজেলার কয়েক’শ নারী এই প্রতিবাদ মিছিলে অংশ গ্রহণ করেন। মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।মিছিলে আগত নারীরা উল্লেখিত নেতাদের বহিষ্কারের অপচেষ্টার বিপক্ষে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।পরে মিছিলটি ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়।

উল্লেখ্য যে, সদ্য সমাপ্ত ধুনট পৌরসভা নির্বাচনে সতন্র মেয়র প্রার্থী এ জি এম বাদশাহ জগ প্রতীক নিয়ে নির্বাচনে বিজয়ী হন।নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী টি আই এম নুরুন্নবী তারিক।নির্বাচনের পর আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা শিবির নির্বাচনে সতন্র মেয়র প্রার্থীর পক্ষে প্রকাশ্যে ভোট চাওয়ার অভিযোগ উত্থাপন করে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্য প্রকৌশলী মুহাম্মদ আসিফ ইকবাল সনি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফি, যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন আলম ও সদস্য ইমরুল কায়েস সেলিমকে দল থেকে সাময়িক বহিষ্কার ও স্থায়ী বহিষ্কারের সুপারিশ করে সুপারিশ পত্র জেলা আওয়ামী লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রেরণ করেন।

পুনশ্চঃ উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতাদের বহিষ্কার চেষ্টার প্রতিবাদে অপর অংশ ধুনট উপজেলা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন ভাবে বিক্ষোভ মিছিল ও ঝাড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ করে প্রতিবাদ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here