জনপ্রিয় চসিক কাউন্সিলর ও বাংলাদেশ কিক ফাইটার কারাতে স্কুলের সভাপতি তারেক সোলেমান সেলিম আর নেই

0
67

এ বি রনিঃ
দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম মারা গেছেন।

আজ সোমবার,১৮ জানুয়ারি দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ডেলটা হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুতে পরিবার এবং নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মহানগর ও স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা জানান, আলকরণ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ছালেহ্ আহমেদ এর বড় ছেলে, অসংখ্য নেতা কর্মী গড়ার কারিগর তারেক সোলেমান সেলিম স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হয়ে পড়েন। সেই থেকে বিরোধী পক্ষের শত অত্যাচার-নির্যাতন সয়েও তিনি জাতির পিতা বঙ্গবন্ধু ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশ ও নীতি থেকে চুল পরিমাণ বিচ্যুত হননি। বি এন পি আমলে কারাবরণ করেছিলেন কিন্তু আদর্শ থেকে সরে আসেন নি।
খেলাঘরের সাথে যুক্ত থেকে কিভাবে কোমলমতি ছেলেমেয়েদের আদর্শবান করা যায় সে চিন্তাই সবসময় করেছেন। মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গীকার ও তৃনমুল পর্যায়ে খেলোয়াড় তৈরীর জন্য দৃড় প্রত্যয় নিয়ে বাংলাদেশ কিক ফাইটার কারাতে স্কুলের সভাপতির দায়িত্ব নিয়ে সুন্দর ভাবে খেলোয়াড় তৈরীর চেষ্টা করে যাচ্ছিলেন। আলকরণ থেকে টানা ৪ বার নির্বাচিত জনপ্রতিনিধি ছিলেন তারেক সোলেমান সেলিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here