যশোরের বাঘারপাড়া উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা স্ত্রী।

Date:

Share post:

যশোরের বাঘারপাড়া উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা স্ত্রী।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে যশোর-মাগুরা সড়কের সীমাখালী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোশারফ হোসেন (৪৮)। তিনি যশোরের একটি বেসরকারি ক্লিনিকে কর্মরত ছিলেন। তার স্ত্রী শাহনাজ পারভীন (৪০) গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি যশোর জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কাজ করতেন।

নিহতের স্বজনরা জানান, মোশারফ হোসেন মাগুরার সদর উপজেলার ইসাদহ গ্রামের বাসিন্দা। চাকরির কারণে তিনি পরিবার নিয়ে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ভাড়া বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার দুপুরে শাহনাজ পারভীনের ডিউটি শেষে মোশারফ মোটরসাইকেলে করে গ্রামের বাড়িতে যান। সেখান থেকে রাত সাড়ে ১০টার দিকে যশোরের উদ্দেশে রওনা দেন। সাড়ে ১১টার দিকে যশোর-মাগুরা সড়কের সীমাখালী ব্রিজ পার হয়ে রাস্তায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে মোটরসাইকেল নিয়ে ধাক্কা দেন মোশারফ। এতে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাত ১২টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোশারফ হোসেনকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, আহত শাহানাজের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় আঘাত লেগেছে, যে কারণে সিটিস্ক্যানের পরামর্শ দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী অবস্থা বলা সম্ভব হবে।
শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, “দুর্ঘটনার পর আহত দুজনকে হাসপাতালে পাঠাতে সহযোগিতা করে পুলিশ। শুনেছি তাদের একজন নিহত হয়েছেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...