মুখোশ মানুষ’ সিনেমার ট্রেইলার প্রকাশের পর ফের সমালোচনার মুখে পড়েছে সিনেমাটি।

Date:

Share post:

সাইবার ক্রাইমের গল্প নিয়ে নির্মিত ‘মুখোশ মানুষ’ সিনেমার ট্রেইলার প্রকাশের পর ফের সমালোচনার মুখে পড়েছে সিনেমাটি। গতকাল ইউটিউবে প্রকাশিত হয়েছে এ সিনেমার ট্রেইলার। ২মিনিট ৪৭ সেকেন্ডের এই ট্রেইলারে তুলে ধরা হয়েছে সিনেমার বিভিন্ন দৃশ্য। এতে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য দেখা যায়। ট্রেইলারে অভিনেতা হিল্লোলকে একটি সংলাপ বলতে শোনা যায়, ‘খুঁজে ফিরি নতুন নতুন মুখ, আর নতুন নতুন দেহ।’ এছাড়া এতে আরো কয়েকটি সংলাপ রয়েছে।

এদিকে ট্রেইলার প্রকাশের পর থেকেই এটি নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। এতে অন্তরঙ্গ দৃশ্যসহ সিনেমার মান নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

২০১৫ সালে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করা হয়। এতে হিল্লোল ও নওশিনকে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছিল। পুরো ১ মিনিট ১৭ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, টানটান উত্তেজনা ও বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ মিডিয়ায় সমালোচিত হয়েছেন নওশিন।

ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত এ সিনেমাটিতে অভিনয় করেছেন-নওশিন, হিল্লোল ও কল্যান কোরাইয়া। এছাড়া বিশেষ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন-বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ।

প্রথমে এটি টেলিফিল্ম হিসেবে নির্মাণ করা হয়। পরবর্তীতে এতে দৃশ্য সংযোজন বিয়োজন করে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে রূপ দেন নির্মাতা। ‘মুখোশ মানুষ’ সিনেমাটির গল্প গড়ে উঠেছে সত্য ঘটনা অবলম্বনে। সমাজে এমন ঘটনা হরহামেশাই ঘটে থাকে। কিন্তু নির্মাতা চেয়েছেন ঘটনাগুলোকে সিনেমার পর্দায় তুলে আনতে।

মুখোশ মানুষ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন আহাদুর রহমান। আর চিত্রনাট্য লিখেছেন পরিচালক ইয়াসির নিজেই। আবহ সঙ্গীত করেছেন প্রত্যয় খান। ফাইনাল মিক্স অ্যান্ড ডিজাইন-তির্থানক মজুমদার। সংগীত করেছেন- চিরকুট ব্যান্ডের ভোকাল পিন্টু ঘোষ এবং আহমেদ হুমায়ূন। কণ্ঠ দিয়েছেন-সুকন্যা মজুমদার, আঁচল এবং আরিফ। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন-সাহিল রনি।

এরই মধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে মুক্তির জন্য প্রস্তুত ‘মুখোশ মানুষ’। প্রযোজক এবং পরিচালকের ইচ্ছা আগামী ১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...