সরকার দলীয় এমপির ছোট ভাই এক এএসআাই মারধর।

Date:

Share post:

FB_IMG_1468005043154চট্টগ্রামের পটিয়ার সরকার দলীয় এমপি শামসুল হক চৌধুরীর ভাই মুজিবুল হক চৌধুরী নবাব হাইওয়ে পুলিশের একজন উপসহকারী পরিদর্শককে (এএসআই) মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় এ ঘটনা ঘটেছে।
মারধরের শিকার এএসআই জাকির হোসেন পটিয়া ক্রসিং হাইওয়ে ফাঁড়িতে কর্মরত আছেন। মারধরের বিষয়টি তিনি হাইওয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা এবং পটিয়া থানাকে অবহিত করেছেন বলে স্বীকার করেছেন পটিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আমিনুল ইসলাম।
এস আই আমিনুল বলেন, আমাদের কাছে অভিযোগ এসেছে এমপি সাহেবের ভাই হাইওয়ে পুলিশের একজন এএসআইকে পিটিয়েছেন। আমি বিষয়টির সত্যতা জানার জন্য ঘটনাস্থলে এসেছি।
শুক্রবার বিকেল থেকেই নগরীর তৃতীয় কর্ণফুলী সেতু দিয়ে ক্রসিং হয়ে পটিয়া পর্যন্ত ব্যাপক যানজটের সৃষ্টি হয়। মহাসড়কের কয়েক কিলোমিটার জুড়ে গাড়ির জট রাত সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অব্যাহত আছে।
এএসআই জাকির হোসেন বলেন, রাত ৮টার দিকে তিনি শান্তিরহাট এলাকায় দায়িত্ব পালন করছিলেন। যানজটের মধ্যে আটকে থাকা একটি গাড়ি থেকে হঠাৎ নেমে আসেন এক ব্যক্তি। তিনি এসেই তার ইউনিফর্মের কলার ধরে তাকে চড়-থাপ্পড় দিতে শুরু করেন। এসময় ওই ব্যক্তি আমাকে অকথ্য ভাষায় গালিও দিতে থাকেন।
তিনি আরো বলেন, আমি বারবার বলতে থাকি, ভাই আমার অপরাধ কি? তিনি কোন কথা না বলে আমাকে মারতে থাকেন। এই ঘটনার ৪৫ মিনিট পর আবারো ২০-২৫ জন নিয়ে এসে তিনি আমাকে মারধর শুরু করেন। কয়েকজন আমার গলা টিপে ধরেন। পরে গাড়ি চলাচল শুরু হলে তিনি গাড়িতে উঠে চলে যান।
পরে কয়েকজন এসে গাড়ি থেকে নেমে আসা ব্যক্তি সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ভাই মুজিবুল হক চৌধুরী নবাব বলে তাকে জানিয়েছেন বলে জানান এএসআই জাকির।
পটিয়া ক্রসিং হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ জিল্লুর রহিম বলেন, এমপি সাহেবের ভাই নবাব আমাদের এএসআইকে পিটিয়েছে। বিষয়টি আমরা আমাদের এএসপি মহোদয়কে জানিয়েছি। তিনি যদি মামলা করতে বলেন তাহলে আমরা মামলা করব। তবে পটিয়া থানাকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...