পদ্মা সেতুতে মায়ের সঙ্গে হাস্যোজ্জ্বল জয়-পুতুল

    0
    6

    স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হয়েছে গেলো ২৫ জুন। স্বাধীনতার পর সবচেয়ে বড় এই অর্জনের দিনে উপস্থিত থাকতে পারেননি প্রধানমন্ত্রীর পুত্র ও আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। সপ্তাহখানেক পর সেই ‘আক্ষেপ’ কিছুটা ঘুঁচেছে তার। মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বোন সায়মা ওয়াজেদ পুতুলকে সঙ্গে নিয়ে পদ্মা সেতু দিয়ে প্রথমবারের মতো টুঙ্গিপাড়া গিয়েছেন তিনি। পথিমধ্যে পদ্মা সেতুতে নেমে মা ও বোনকে সঙ্গে নিয়ে হাস্যোজ্জ্বল ছবি তুলেছেন তিনি।

    সোমবার (৪ জুলাই) বেলা সোয়া ১২টার দিকে সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন, ‘পদ্মা ব্রিজ’। মাত্র ২৩ মিনিটে ছবিটিতে রি-অ্যাকশন পড়েছে ৭১ হাজার, কমেন্টও অসংখ্য।

    মা ও ভাইয়ের সঙ্গে হাস্যোজ্জ্বল এই ছবিটি ফোনে ধারণ করেছেন সায়মা ওয়াজেদ পুতুল নিজেই।

    এর আগে প্রায় সাড়ে তিন বছর পর সড়কপথে জন্মভূমি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই যাত্রায় প্রধানমন্ত্রীর পুত্র ও আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং কন্যা সায়মা ওয়াজেদ পুতুলও তার সঙ্গে রয়েছেন।

    প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী আজ সোমবার (৪ জুলাই) সকাল ৮টার কিছুক্ষণ পরে টুঙ্গিপাড়ার উদ্দেশে ঢাকা ছাড়েন। সকাল ৮টা ৫০ মিনিটে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজায় টোল দেন।

    পরে সেতুর মাঝামাঝি গিয়ে পুত্র ও কন্যাকে নিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। সেতু পার হয়ে জাজিরা প্রান্তের ফলকের সামনে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলেন। সেখানে প্রায় আধাঘণ্টার মতো যাত্রা বিরতি নেয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। যাত্রা বিরতি শেষে আবারও তারা টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা শুরু করেন।

    বিকালে হেলিকপ্টার যোগে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here