৫ মাস আত্মগোপনে থাকা কিশোরকে উদ্ধার করলো র‍্যাব

    0
    5

    ডেস্ক নিউজ: দীর্ঘ প্রায় ৫ মাস পাবজি গেম এবং বিভিন্ন নিষিদ্ধ ওয়েবসাইট আসক্তির জেরে বাবা-মায়ের সাথে অভিমান করে আত্মগোপনে থাকা কিশোরকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

    শুক্রবার (৬ মে) রাতে নগরীর নিউ চান্দঁগাও থানামোড়ে অভিযান চালিয়ে কিশোরকে উদ্ধার করে র‍্যাব-৭।

    উদ্ধার হওয়া কিশোরের নাম অভিক দে (১৫)। তিনি রাউজান থানার প্রভাস দে’র সন্তান।

    র‍্যাব জানায়, গত বছরের ১০ ডিসেম্বর ডিসি রোডের ‘গনি কলোনী’ থেকে বাবা মায়ের সাথে অভিমান করে বাসা ছেড়ে আত্মগোপনে চলে যায়। এরপর ১১ ডিসেম্বর কোথাও খুজে না পেয়ে চকবাজার থানায় নিখোঁজ ভিকটিমের মা বাদী হয়ে একটি নিখোঁজ সংক্রান্ত জিডি করেন। এরপর র‍্যাবের সহোযোগিতা নিয়ে দীর্ঘ ৫ মাস পর কিশোরকে উদ্ধার করা হয়।।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনিক দে জানায় যায়, সে গত ১০ ডিসেম্বর দুপুরে মোবাইলে ফ্রি-ফায়ার গেমস খেলছিলেন। এ সময় বাবা-মা তাকে বলে লেখা পড়া বাদ দিয়ে গেমস খেলছো কেন? কথা না শোনায় এক পর্যায়ে বাবা রাগের মাথায় বলে “তোমার রোজগার তুমি করে খাও”। এ কথা শোনার পর অনিক বাবার সাথে রাগ করে চুপিসারে বাসা থেকে বের হয়ে যায়। ঘটনার দিনেই ভিকটিম চট্টগ্রাম শহরের অলংকার এলাকার একটি রেষ্টুরেন্টে চাকুরী নেন। সেখানে এক মাস ২২ দিন চাকুরী করার পর সে পরবর্তীতে চান্দগাঁও নতুন থানার মোড় এলাকার আরেকটি রেষ্টুরেন্টে চাকুরী নেন । সে রেস্টুরেন্টে কাজ করতে থাকে, এক সময় সহকর্মীর সাথে বাকবিতন্ডায় চাকুরী ছেড়ে দিয়ে সে পুনরায় চান্দগাঁও নতুন থানার মোড় নিউ চান্দগাঁও রেষ্ট হাউজে চাকুরী নেয়। সেখানে ১৫ ফেব্রুয়ারি হতে উদ্ধার হওয়া পর্যন্ত চাকুরীতে কর্মরত ছিলেন অনিক।

    উল্লেখ্য যে, নিখোঁজ ভিকটিম অভিক দে নিখোঁজ থাককালীন সকল জায়গায় তার আসল নাম পরিবর্তন করে নয়ন দে নামে পরিচয় দেয় এবং সে ইচ্ছে করেই বাবা মাকে তার অবস্থানের কথা বলেনি।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here