এ আর রহমানের গান শুরু না হতেই বৃষ্টি হানা

    0
    12

    বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া বিশেষ কনসার্টে বাগড়া দিয়েছে বৃষ্টি। মঙ্গলবার (২৯ মার্চ) বিকেল ৫টা ২০ মিনিটে রুমানা মালিক মুনমুনের সঞ্চালনায় শুরু হয় এই কনসার্ট।

    কনসার্টে প্রথম পারফর্ম করেন ব্যান্ডদল মাইলস।এরপর আসেন মমতাজ।সন্ধ্যা সাড়ে ৭টায় মঞ্চে আসার কথা অস্কারজয়ী সংগীতশিল্পী এ আর রহমান। তার আগেই শুরু হয় বৃষ্টি।

    দুপুর থেকেই মিরপুরের আকাশে জমেছিল মেঘ।শঙ্কা ছিল বৃষ্টির। মিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত হওয়ার আগেই শুরু হয় বৃষ্টি। বৃষ্টির কারণে স্থগিত আছে এ আর রহমানের কনসার্ট।

    মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কনসার্টের মূল আকর্ষণ এ আর রহমানের গান শুরু না হতেই হানা দেয় বৃষ্টি।

    সোয়া ৬টা পর শুরু হয় বৃষ্টি। শুরুতে গুড়ি গুড়ি হলেও মুহূর্তে মুষলধারে বৃষ্টি পড়তে থাকে। বৃষ্টির মাত্রা বাড়তে থাকায় গ্যালারির দর্শকেরা দৌড়ে নিরাপদে আশ্রয় নিলেও ৫ ও ১০ হাজার টাকার টিকিটের দর্শকের অধিকাংশের বৃষ্টিতে ভিজতে দেখা যায়।

    এই অনুষ্ঠানে অংশ নিতে ২৪০ জনের বহর নিয়ে এরই মধ্যে বাংলাদেশে এসেছেন এ আর রহমান। গত সোমবার শের-ই-বাংলা স্টেডিয়ামের অস্থায়ী মঞ্চে অনুশীলনও সেরে নেন এই প্রখ্যাত গায়ক। মঙ্গলবার বিকেলের পর এই কনসার্টে এ আর রহমান পারফর্ম শুরুর কথা ছিল। যেখানে ম্যারাথন এই পারফরম্যান্সে তিনি গাইবেন ৩৫টি গান। যেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য মিরপুরে নেওয়া হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা।

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বেশ বড়সড় উদ্যোগ হাতে নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ২০২০ সালের মার্চ মাস হওয়ার কথা ছিল মুজিববর্ষ কনসার্ট। যেখানে ভারতের প্রখ্যাত সুরকার এ আর রহমানের থাকার কথা ছিল।করোনাভাইরাসের কারণে সেই অনুষ্ঠান স্থগিত করতে বাধ্য হয় বিসিবি। এবার করোনার প্রকোপ কমায় ফের সেই কনসার্ট করছে তারা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here