নগরীর কিশোর গ্যাং প্রধান রিং ফাহিম সহযোগীসহ গ্রেফতার

0
1

ডেস্ক নিউজ : নগরীর কিশোর গ্যাং ‘রিং গ্রুপ’ এর প্রধান মো. শাহ আলম ফাহিম ওরফে রিং ফাহিমকে (২০) সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সহযোগী হল মো. জাহিদ (১৯)। এসময় তাদের কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দিবাগত রাত একটার দিকে নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ আজিজ কোর্টের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ফাহিম ডবলমুরিং থানার তালিকাভুক্ত কিশোর অপরাধী। তার নিজেরই একটি গ্রুপ রয়েছে। গ্রুপটি ‘রিং গ্রুপ’ নামে পরিচিত। সেই গ্রুপের প্রধান হওয়ার কারণে সবাই তাকে রিং ফা-হিম নামে ডাকে। রিং গ্রুপ বিভিন্ন এলাকায় গিয়ে ত্রাস সৃষ্টি করে থাকে।

তিনি আরও বলেন, গত ফেব্রুয়ারিতেও গ্রুপটির সদস্যরা আগ্রাবাদে গিয়ে একজনকে মারধর করে। এটি কিশোরদের টার্গেট করে। কিশোরদের মারধর করে মোবাইল ও টাকা হাতিয়ে নেয়। আবার অপেক্ষাকৃত বড় কেউ হলে দলবলসহ হামলা করে।
ওসি মোহাম্মদ মসীন বলেন, কারও সঙ্গে বাগবিতণ্ডা হলে গ্রুপের সবাই মিলে হামলা করে। হামলা করলেও ভয়ে তাদের বিরুদ্ধে কেউ অভিযোগ করেন না।

বৃহস্পতিবার দিবাগত রাতে নগরের আগ্রাবাদ আজিজ কোর্টের সামনে থেকে তাদের দুজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে ফাহিমের নামে একটি মামলা রয়েছে। দুজনের বিরুদ্ধে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সূত্র : চট্টলার খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here