মীরাক্কেলের রানারআপ বাংলাদেশের তৌফিক

0
3

ডেস্ক নিউজ: ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স সিজন ১০’-এ দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের তৌফিক এলাহী আনসারী উচ্ছ্বাস। রবিবার (৩০ মে) ভারতের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জি বাংলায় অনুষ্ঠানটির চূড়ান্ত পর্বে প্রচারিত হয়।

পশ্চিমবঙ্গের প্রতিযোগী পার্থসারথির সঙ্গে তিনি যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন। সোমবার রাতে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে এটি ঘোষণা করা হয়।

প্রতিবার মূল পর্বগুলোতে টালিউড নায়িকা শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরান বন্দ্যোপাধ্যায় বিচারকের দায়িত্ব পালন করলেও এবার ছিলেন না তাদের কেউ। এবার বিচারের আসনে ছিলেন বলিউড নায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন অভিনেতা বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক।

এবারের আয়োজনে সিধু হোশ ও রোশনি যৌথভাবে হয়েছেন প্রথম রানারআপ। যৌথভাবে বিজয়ী ঘোষণা করা হয় শান্তনু মণ্ডল ও শুভজিৎ দাসকে।

উচ্ছ্বাস রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের এমবিবিএসের ছাত্র। গত বছরের ২৭ সেপ্টেম্বর করোনা পরিস্থিতির মধ্যে তিনিসহ চার জন প্রতিযোগী কলকাতা পর্বে অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন। মীরাক্কেলের গ্র্যান্ড ফিনালের জন্য গত মাসে কলকাতায় আবার যান উচ্ছ্বাস। সেখান থেকে ফিরে বর্তমানে তিনি কুষ্টিয়ায় কোয়ারেন্টিনে রয়েছেন।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় অনুষ্ঠিত ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-এর মধ্যমণি ও উপস্থাপক মীর আফসার আলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here