স্বপরিবারে করোনায় আক্রান্ত দীপিকা

0
1

ডেস্ক নিউজ: করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃত্যুপুরীতে পরিণত ভারত। প্রতিদিনই ভাঙছে আগের দিনের আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড।

ভয়াবহ পরিস্থিতিতে করোনা হানা দিয়েছে বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোনের পরিবারে। প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন দীপিকা। তিনি একাই নন, আক্রান্তের তালিকায় রয়েছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজালা ও বোন অনিশা।

দীপিকার বাবা ভারতের সাবেক ব্যাডমিন্টন তারকা। ‘প্রকাশ পাড়ুকোন ব্যাডমিন্টন’নামে তার নিজের একটি একাডেমি আছে।

সেই একাডেমির পরিচালক বিমল কুমার ভারতের গণমাধ্যমকে জানান, বেশ কিছুদিন আগে করোনার উপসর্গ দেখা দেয় দীপিকার বাবা, মা ও বোনের। তাদের করোনা পরীক্ষা করানো হয়। তিনজনেরই পজিটিভ ফল আসে। বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসা চলছে দীপিকার বাবার। বাকিরা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। আপাতত সবার অবস্থা স্থিতিশীল রয়েছে। এ সপ্তাহেই প্রকাশ পাড়ুকোনকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে।

এদিকে পরিবারের সঙ্গে দীপিকাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে ভারতের বিনোদনভিত্তিক গণমাধ্যম ফিল্ম ফেয়ার ও পিংকভিলা।

তারা জানিয়েছে, গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছেন দীপিকা। মা-বোনের মতো তিনিও বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা স্থিতিশীল।

এ নিয়ে ইনস্টাগ্রামে অবশ্য দীপিকা একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দেস গত সপ্তাহে।

সেই পোস্টে দীপিকা লিখেছেন, ‘আমাদের মতো লাখো মানুষ (আমি ও আমার পরিবারসহ) ভালো থাকতে হিমশিম খাচ্ছি। করোনার এই সংকটকালে আমাদের মানসিক স্বাস্থ্যের পরিচর্যার কথা ভুলে গেলে চলবে না। এটাও সমান গুরুত্বপূর্ণ। মনে রাখবেন আপনি একা নন, আমরাও আপনার সহযাত্রী। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমরা আশাবাদী।’

কবির খান পরিচালিত ছবি ‘এইটি থ্রি’তে অভিনয়ে ব্যস্ত দীপিকা। ছবিতে তার স্বামী অভিনেতা রণবীর সিংও রয়েছেন। এছাড়া জন আব্রাহাম ও শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও কাজ করছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here