চট্টগ্রামে স্বাস্থ্যবিধি না মানায় ৩৩ জনকে ১৮৩৫০ টাকা জরিমানা

Date:

Share post:

ডেস্ক নিউজ: চট্টগ্রামে করোনা সংক্রমণ বেড়ে গেছে। তাই স্বাস্থ্যবিধির নানামুখী পদক্ষেপ নিয়েছে প্রশাসন। স্বাস্থ্যবিধি ভঙকারীদের জরিমানা করা হচ্ছে। আজও খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ২ হাজার ৮৫০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকালে এ জরিমানা করা হয়।

শুধু খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও নয়, নগরীর বেশিরভাগ স্থানেই দেখা গেছে দিনভর এমন চিত্র। স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের ১১টি অভিযানে ৩৩ জনকে ১৮ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়।

নগরীর পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে স্বাস্থ্যবিধি না মানায় ২ জনকে ১ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন। এছাড়া নগরীর পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় অভিযান পরিচালনা করে একজনকে ২০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান।

অন্যদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক নগরীর খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে ৩ জনকে ৭০০ টাকা জরিমানা করেন। এছাড়া নগরীর কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ৫ জনকে ৫০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত।

পাশাপাশি পাহাড়তলী, হালিশহর ও আকবর এলাকায় ৪ জনকে ৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে ৭০০ টাকা জরিমানা করেন।

অন্যদিকে বাকলিয়া ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে ৩ হাজার ১০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম। পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস নগরীর পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় অভিযান চালিয়ে ৮ জনকে ২ হাজার ৮০০ টাকা জরিমানা করেন।

এছাড়াও লকডাউন সফল করতে সন্ধ্যার পর নগরীর বিভিন্নস্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান ও মো. উমর ফারুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...