ধর্ষণের কতা স্বীকার করে সৎবাবার জবানবন্দি।

Date:

Share post:

আট বছর ধরে ধর্ষণের শিকার হয়েছেন, এমন অভিযোগে করা এক তরুণীর (২০) মামলায় তাঁর সৎবাবা আরমান হোসেন সুমন (৩৮) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার মহানগর হাকিম আহসান হাবীব এ জবানবন্দি রেকর্ড করেন।
এর আগে দুই দফা ৪ দিনের রিমান্ড শেষে দুপুরে আরমান হোসেন সুমনকে আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. নাজমুল নিশাত।
মহানগর হাকিম আহসান হাবীব জবানবন্দি রেকর্ড করে আরমানকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
গত ১৩ ও ১৬ জুলাই দুই দফায় এ আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।
গত ১১ জুলাই রাতে রাজধানীর রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারা ও তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় আরমান হোসেন সুমনের বিরুদ্ধে মামলা করেন এক তরুণী।
প্রাথমিক তদন্ত শেষে ১২ জুলাই রাতে আরমান হোসেন সুমনকে গ্রেফতার করে পুলিশ। আরমান হোসেন সুমন একটি বেসরকারি টিভি চ্যানেলের শব্দ প্রকৌশলী হিসেবে কর্মরত।
মামলায় অভিযোগ করা হয়, বাদীর বাবার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর ২০০৫ সালে আরমান হোসেন সুমনকে বিয়ে করেন তার মা। দ্বিতীয় বিয়ের এক বছর পর থেকে মায়ের কাছে থাকা শুরু করেন বাদী। চাকরির কারণে বাদীর মা মোহাম্মদপুরের নুরজাহান রোডের বাড়ি থেকে সকালে কর্মস্থলে চলে যেতেন। ২০০৮ সালের কোনো একদিন দুপুরে সে সময় সপ্তম শ্রেণিতে পড়ুয়া সৎ মেয়েকে প্রথম ধর্ষণ করেন আরমান হোসেন সুমন।
এ সময় মেয়েটির আপত্তিকর ছবি ও ভিডিও মোবাইলে তুলে রাখেন আরমান হোসেন সুমন। এরপর থেকে ছবি ও ভিডিও প্রকাশের ভয়-ভীতি দেখিয়ে গত ৮ বছর ধরে বাদীকে ধর্ষণ করতেন তিনি।
২০১৫ সালে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আরমান হোসেন সুমন তার গর্ভপাত ঘটান। এরপরও বাদীর ওপর চলে নির্যাতন। নির্যাতন সহ্য করতে না পেয়ে গত বছরের ডিসেম্বরে নিউ ইস্কাটনে খালার বাসায় চলে যান বাদী। এরপরও তাকে কুপ্রস্তাব পাঠাতেন আরমান হাসেন সুমন। রাজি না হলে একপর্যায়ে ধর্ষণের ভিডিও ক্লিপ বাদীর বন্ধুর কাছে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...