চট্টগ্রামে স্বর্ণ ব্যবসায়ীকে আটকে রেখে চাঁদাবাজি, গ্রেফতার ৩

0
26

ডেস্ক নিউজ: স্বর্ণ ব্যবসায়ীকে প্রতারণার মাধ্যমে আটকে রেখে চাঁদাবাজি করার অপরাধে প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। ভূক্তভোগীর নাম তপন কুমার ধর (৫৮)।

গ্রেফতারকৃতরা হলেন – ব্রাহ্মণবাড়িয়া জেলার নবী নগর থানার সনজিৎ বণিকের মেয়ে পম্পি বনীক (২১), রাঙ্গামাটি জেলার কাপ্তাই থানার সোনাই রায়ের ছেলে বিকাশ রায় (১৯) এবং মুন্সিগঞ্জ জেলার লঊহজং থানার মৃত রাজীব দাশের ছেলে রাজেশ দাশ (১৯)।

ব্যবসায়ী তপন কুমার ধরকে ফোনে দূর সম্পর্কের আত্মীয় পরিচয় দিয়ে ঘরে ডেকে নিয়ে যান স্বর্ণের ফরমায়েশ করার জন্য। ফোনে আলোচনা শেষে স্বর্ণের ফরমায়েশ নিতে শনিবার (১৩ মার্চ) সন্ধ্যায় কোতোয়ালী থানাধীন ১৬নং বদরপাতি লেইন শাহবাগ মার্কেট, সালাউদ্দিন বিল্ডিং ৪র্থ তলা কানের দুলের ফরমায়েশ নেওয়ার জন্য পম্পি বণিকের বাসায় যান ব্যবসায়ী তপন কুমার ধর।

পরবর্তীতে এক পর্যায়ে তাদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় সে স্থান ত্যাগ করতে চাইলে পম্পি বণিকের নির্দেশে তার দুইন সহযোগী বিকাশ রায় ও রাজেশ দাশ একটি ভিন্ন কক্ষে নিয়ে যায়। পরবর্তীতে পম্পি বণিকের সাথে অশ্লীল ছবি তুলে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে, অনুথায় ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এবং তার গলায় থাকা স্বর্ণের লকেট ও নগদ ১৫০০ টাকা হাতিয়ে নেওয়া হয়।

কোনোমতে সে স্থান ত্যাগ করে পরিবারের সাথে আলোচনা করে তিনি কোতয়ালী থানার ডিউটিরত অফিসারদের সহযোগীতায় পম্পি বনিককে গ্রেফতার করা হয় এবং পম্পির দেওয়া তথ্যমতে তার দুই সহযোগীকেও গ্রেফতার করে পুলিশ।

উক্ত ঘটনায় ভূক্তভোগী ব্যবসায়ী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here