হাজী সেলিমপুত্র ইরফানের জামিন

Date:

Share post:

ডেস্ক নিউজ: স্য (এমপি) হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের (বরখাস্ত) কাউন্সিলর সেলিমকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া দুই মামলায় জামিন দিয়েছেন আদালত।

ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রতি মঙ্গলবার হাজিরা দেয়ার শর্তে তার জামিন মঞ্জুর করেন। মঙ্গলবার (৫ জানুয়ারি) ইরফান সেলিমের আইনজীবী শ্রী প্রাণনাথ নিশ্চিত করেন।

এ বিষয়ে তিনি বলেন, ‌ইরফান সেলিমকে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের দেয়া সাজার বিরুদ্ধে ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে আপিল করা হয়। শুি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় আদালত এই জামিন আদেশ দেন।

প্রসঙ্গত, গত বছরের ২৫ অক্টোবর রাজধানীর কলাবাগান থানা এলাকায় নৌ-বাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। এ সময় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। তিনি পরিচয় দিলেও গাড়ি থেকে নেমে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

এ ঘটনায় ওয়াসিফ আহমদ খান বাদি হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন। পরে ইরফানকে তার বাসা থেকে অস্ত্রসহ েফতার করা হয়। অস্ত্র ও উদ্ধারের ঘটনায় পরে রাজধানীর চকবাজার থানায় অস্ত্র ও ব্য নিয়ন্ত্রণ আইনে ইরফান ও জাহিদের বিরুদ্ধে আলাদাভাবে চারটি মামলা দায়ের করে র‍্যাব। চার মামলাই তদন্ত করেন চকবাজার থানার পরিদর্শক দেলোয়ার হোসেন।

মামলার বিবরণে জানা যায়, ের ওয়ারেন্ট অফিসার কাইয়ুম ইসলাম বাদী হয়ে ২৮ অক্টোবর চকবাজার থানায় ইরফান ও তার সহযোগী জাহিদুলের বিরুদ্ধে মামলা করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৬ অক্টোবর চকবাজারের দেবীদাস লেনের চাঁন সরদার ভবনে অভিযান চালানো হয়। সেখানে জাহিদুলের দেহ তল্লাশি করে একটি কালো রঙের পিস্তল, ৪০৬ পিস ইয়াবা ট্যাবলেট এবং দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এরপর ইরফান সেলিমের শয়নকক্ষে তল্লাশি চালিয়ে একটি বিদেশি অবৈধ পিস্তল, ম্যাগাজিন ও বিয়ার উদ্ধার করা হয়। পরে সেলিম ও জাহিদুলকে নিয়ে ভবনের পঞ্চম তলায় অভিযান চালিয়ে একটি এয়ারগান, দুটি কালো রঙের ছোরা, একটি চাইনিজ কুড়াল, বিদেশি মদ, ৩৮টি বিভিন্ন ব্র্যান্ডের কালো রঙের ব্যাটারি ও চার্জারসহ ওয়াকিটকি সেট, হ্যান্ডকাফ এবং ক্যামেরাযুক্ত একটি ড্রোন উদ্ধার করা হয়। এ সময় র‌্যাবের ্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম উপস্থিত ছিলেন। তার নির্দেশে এসব জব্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

লাইসেন্স ফেরত চেয়ে পদক্ষেপ নিলো সিটিসেল

নিজস্ব প্রতিবেদক দেশের প্রথম মোবাইল ফোন অপারেটর সিটিসেল ব্যবসায় ফিরতে বাতিল হওয়া লাইসেন্স ফেরত চেয়েছে। সিটিসেলের মালিক প্রতিষ্ঠান প্যাসিফিক...

সদ্য পদায়নকৃত জেলা প্রশাসকদের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত যোগ না দেওয়ার নির্দেশ

সদ্য পদায়নকৃত জেলা প্রশাসকদের পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কর্মস্থলের উদ্দেশ্যে যাত্রা না করে ঢাকায় অবস্থান করার নির্দেশনা...

শেষবারের মতো বিতর্কের মঞ্চে মুখোমুখি হচ্ছেন কমলা হ্যারিস ও ডোনাল্ড ট্রাম্প

সময় নিউজ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে শেষবারের মতো বিতর্কের মঞ্চে মুখোমুখি হচ্ছেন কমলা হ্যারিস ও ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময়...

জিএম কাদের ও শেরিফা কাদেরের নামে হত্যা মামলা

সময় নিউজ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও তার স্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদেরের বিরুদ্ধে হত্যা মামলা...