চট্টগ্রামে মাস্ক না পরায় ৮০ জনকে জরিমানা

Date:

Share post:

ডেস্ক নিউজ:চট্টগ্রাম নগরীতে মুখে মাস্ক না পরে ঘুরাফেরা করায় ৭২ টি মামলার মাধ্যমে ৮০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে চার শতাধিক মাস্কও বিতরণ করা হয়।

শনিবার (২৭নভেম্বর) সকালে থেকে বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন পয়েন্টে পৃথকভাবে ভ্রাম্যমাণ আদালতের অয়িান পরিচালিত হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসন সূত্র জানিয়েছে, সকালে নগরীর বহদ্দারহাট, বাকলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলী হাসান।
এসময় ১৫টি মামলার মাধ্যমে ১৫ জনকে ১৬০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ১০০ জনকে একটি করে মাস্ক বিতরণ করা হয়।

অন্যদিকে নগরীর ডিসি হিল, সিআরবি, টাইগারপাস, রেলওয়ে জাদুঘর এলাকায় মাস্কের উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসেন । এতে ১৩ টি মামলায় ১৩ জন ব্যাক্তিকে ৯৬৫ টাকা জরিমানা করা হয়।

বিকাল ৩ টা থেকে ভ্যাম্যমাণ আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।

নগরীর ষোলশহর কর্ণফুলী বাজার ও বিপ্লব উদ্যানে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন। এতে ২১ টি মামলায় ২২ জন ব্যাক্তিকে ৩৮০০ টাকা জরিমানা করা হয় এবং প্রায় শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

একই সময়ে পতেঙ্গা সী বিচ এলাকায় অভিয়ান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন। এসময় ২৩ টি মামলায় ৩০ জন ব্যাক্তিকে ৩৪০০ টাকা জরিমানা করা হয়। এসময় প্রায় দুইশতাধিক মাস্ক বিতরণ করা হয়।
জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়েছে।
সূত্র: চট্টলার খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...