সেন্ট স্কলার্সটিকাস গার্লস স্কুল এন্ড কলেজের ২০২২ সেশনে কারাতে ক্লাসের উদ্বোধনী সম্পন্ন।

    0
    11

    সুস্হ সুন্দর দেহ গঠন ও আত্নরক্ষা মূলক জীবনের জন্য সেন্ট স্কলার্সটিকাস গার্লস স্কুল এন্ড কলেজে পুনরায় ২০২২ সেশনে কারাতে ক্লাস শুরু করেন।
    স্কুলের প্রিন্সিপাল সিস্টার শিল্পী সেলিন কস্টা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কারাতে ক্লাসের অরিয়েন্টেশন এবং উদ্বোধন করেন। আরো উপস্হিত ছিলেন কলেজ কো-অর্ডিনেটর সিস্টার রেমা বৃন্তা।
    মহিলা প্রশিক্ষক তাসপিয়া সিরাজ, সহকারী শিক্ষিকা তারিফাহ বিনতে রনি। ইতিমধ্যে সেন্ট স্কলার্সটিকাস গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা আন্তজার্তিক স্বর্নপদক সহ জেলাভিত্তিক সহ রৌপ্য পদক অর্জন করেন।
    স্কুলের প্রিন্সিপাল বলেন পড়ালেখার পাশাপাশি ও আত্নরক্ষার জন্য কোন বিকল্প নেই। বর্তমান কোভিড হতে নিজেকে রক্ষা করতে হলে ইমিয়ন স্ট্রং করতে হয়। আর কারাতে প্রশিক্ষনের মাধ্যমে আত্নরক্ষা, ইমিউনিটি স্ট্রং সহ সুস্হ সুন্দর জীবন গঠন ছাড়াও জাতীয় – আন্তর্জাতিক খেলোয়ার হওয়ার সুযোগ আছে।
    তাই আমি মনে করি মেয়েদের স্বাবলম্বী ও আত্মনির্ভরশীল হওয়ার জন্য পড়ালেখার পাশাপাশি এক্সট্রা কারিকুলার অ্যাক্টিভিটিস হিসেবে কারাতে খেলাকে পুনরায় সংযুক্ত করলাম।
    অরিয়েন্টেশন ও উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের কোচ ও রেফারী এবং আন্তর্জাতিক কারাতে রেফারী সেনসী এ বি রনি, ৫ম ড্যান বিকেএফ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here