শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২১ জনের করোনা পজিটিভ, মৃত্যু ১জন

Date:

Share post:

সাইফুল ইসলাম
শরীয়তপুর প্রতিনিধি:

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে ২১ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২১১৪ জন। নতুন করে কাউকে সুস্থ ঘোষণা করা হয় নি। তবে ১৬ এপ্রিল শুক্রবার করোনা আক্রান্ত হয়ে গোসাইরহাট উপজেলায় একজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানা যায়।

জেলায় নতুন ২১ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৭ জন, জাজিরা উপজেলার ০১ জন, নড়িয়া উপজেলার ০৬ ভেদরগঞ্জ উপজেলার ০২ জন ও ডামুড্যা উপজেলার ০৩ জন। গোসাইরহাট ০২ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ৮১ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৫৩৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ২১ জন সহ মোট ১০ হাজার ৩৭৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৬৯ জন, জাজিরায় ২৩৮ জন, নড়িয়ায় ২৬৩ জন, ভেদরগঞ্জে ২৮৪ জন, ডামুড্যায় ২১১ জন ও গোসাইরহাটে ২৫০ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২১১৪ জন।

১৬ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮০৯ জন, জাজিরায় ২১৮ জন, নড়িয়ায় ২৩২ জন, ভেদরগঞ্জে ২৬১ জন, ডামুড্যায় ১৯৫ জন ও গোসাইরহাটে ২৩৮ জন। মোট সুস্থ ১৯৫৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১৩২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন, গোসাইরহাট উপজেলায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৯ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...