নান্দাইলে চরবেতাগৈর ইউপি সংরক্ষিত মহিলা সদস্যপদে উপনির্বাচন আগামীকাল

0
31

মোহাম্মদ আমিনুল হক বুলবুল
নান্দাইল (ময়মনসিংহ) :

ময়মনসিংহের নান্দাইলে চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা সদস্যপদে উপনির্বাচন আগামীকাল রবিবার ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। ৩ টি ভোট কেন্দ্রে এবং ১৫টি ভোট কক্ষে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

চরশ্রীরামপুর দক্ষিণ পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়,চর কামটখালী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং চর উত্তরবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় এই তিনটি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ৬ হাজার ১২৩ জন। পুরুষ ভোটার ৩১৪৬ এবং মহিলা ভোটার ২৯৭৭ জন।সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।তারা হলেন মোসাঃ মমতাজ বেগম (মাইক), মোসা: সখিনা আক্তার (হেলিকপ্টার), মোসাঃ হাসিনা আক্তার (তালগাছ) এবং মোসাঃ রেহেনা খাতুন (সূর্যমুখী ফুল)।

নান্দাইল উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ ফখরুজ্জামান বলেন, প্রশাসনের পক্ষ থেকে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

উল্ল্যেখ্য গত বছরের ১৬ ডিসেম্বর সড়ক দুর্ঘটনায় ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য নিপা আক্তার সুমির মৃত্যুতে আসনটি শুন্য হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here