প্রয়াত আ. লীগ নেতাদের কবর জেয়ারত করলেন মেয়র রেজাউল

0
16

ডেস্ক নিউজ: চট্টগ্রামে প্রয়াত শীর্ষ আওয়ামী লীগ নেতাদের কবর জেয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেছেন নব নির্বাচিত চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

শনিবার(৩০ জানুয়ালি) সকাল দশটায় রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম জহুর আহমদ চৌধুরী, মরহুম এম এ মান্নান, মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীরসহ আরও অনেকের কবর জেয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

প্রয়াত নেতাদের স্মরণ করতে গিয়ে মেয়র রেজাউল বলেন, জহুর আহমদ চৌধুরী, এম এ আজিজ, এম এ হান্নান, এম এ মান্নান, আতাউর রহমান খান কায়সার, আখতারুজ্জামান চৌধুরী বাবু, এ বি এম মহিউদ্দিন চৌধুরী, সিরাজুল হক মিয়া, ইছহাক মিয়া ও কাজী এনামুল হক দানুর মত মহান নেতারা বীর চট্টলা তথা বীর বাঙালির অহংকার। বাঙালি জাতির জন্য একটি স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে বঙ্গবন্ধুর সাহচর্যে থেকে মরহুম এ নেতৃবৃন্দ গৌরবোজ্জল ভূমিকা রেখেছিলেন। চট্টলার ঐতিহ্য, কৃষ্টি, সংগ্রামী ইতিহাসের সাথে মিশে থাকা কিংবদন্তী জননেতাদের কর্ম ও আদর্শ আমাদের আগামীর অগ্রযাত্রা ও উন্নয়ন কর্মকাণ্ডে আলোকবর্তিকা হয়ে পথ দেখাবে।

তিনি আরো বলেন, মৃত্যুঞ্জয়ী বীরেরা প্রজন্মের পর প্রজন্ম সংগ্রামী চেতনা হয়ে মানুষের হৃদয়ে বেঁচে থাকেন। প্রয়াত এ জননেতাদের কর্ম থেকে প্রেরণা নিয়ে জনকল্যাণের জন্য যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমি সদর্পে কাজ করে যাব। সর্বস্তরের জনসাধাণের মতামত, পরামর্শ ও চট্টগ্রামের কল্যাণে নিবেদিত প্রাণ মরহুম ও জ্যেষ্ট নেতাদের আদর্শিক কর্মই হবে চট্টগ্রামকে নতুনরূপে সাজাতে আমার বড় শক্তি।

এসময় মাহতাব উদ্দিন চৌধুরী, সাবেক মেয়র আ জ ম নাসির উদ্দিন, এডভোকেট সুনীল সরকার, এডভোকেট ইব্রাহিম হোসেন বাবুল, নোমান আল মাহমুদ, শফিক আদনান, সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, শফিকুল ইসলাম ফারুক, এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, আবু তাহের, চন্দন ধর, কমশিউর রহমান, আবুল হোসেন, বখতেয়ার উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতী, মো. ফারুক চৌধুরী,আবদুল মান্নান, এম এ মালেকসহ থানা ও ওয়ার্ড নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here