বগুড়ার শেরপুরে নিজ বাড়ির সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

0
13

বগুড়ার শেরপুরে ফরিদ উদ্দিন (৪৩) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত সোয়া আটটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ইটালী গ্রামস্থ নিজ বাড়ির সামনে কুপিয়ে তাঁকে হত্যা করা হয়। তিনি ওই গ্রামের কোরবান আলীর ছেলে। তার ছোনকা বাজারে রড-সিমেন্টের ব্যবসা রয়েছে। ব্যবসায়ি ফরিদ উদ্দীনকে কে বা কারা কি কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে পূর্ব বিরোধের জেরধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

এলাকাবাসী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতো ছোনকা বাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। একপর্যায়ে নিজ বাড়ির সামনে পৌঁছামাত্র দৃর্বৃত্তরা তাঁর ওপর হামলে পড়ে। এমনকি ধারাল অস্ত্র দিয়ে ব্যবসায়ী ফরিদ উদ্দীনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা নিশ্চিত করে চলে যায়।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশটি ময়না তদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান হাসপাতাল মর্গে পাঠানো হবে। নিহত এই ব্যবসায়ীকে ধারাল অস্ত্রদিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে কি কারণে এবং কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারছেন না। ইতিমধ্যে এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে। পাশাপাশি ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুততম সময়ের মধ্যেই হত্যাকাণ্ডে জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনা সম্ভব হবে বলে আশাবাত ব্যক্ত করেন ওসি শহিদুল ইসলাম।

রাজিবুল ইসলাম রক্তিম
বগুড়া