চট্টগ্রামে করোনায় আরও ১৬১ আক্রান্ত

Date:

Share post:

ডেস্ক নিউজ: চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫০১ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ১৬১ জন। নতুন শনাক্তদের মধ্যে ১৩৯ জন নগরীর ও ২২ জন উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ২৩ হাজার ২২২ জনের মধ্যে ১৭ হাজার ২৯৫ জন নগরীর ও ৫ হাজার ৯২৭ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩১১ জন। এর মধ্যে ২১৭ জন নগরীর ও ৯৪ জন উপজেলার বাসিন্দা।
সিভিল সার্জন জানান, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৪৮৭ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৯৭ জনের নমুনা পরীক্ষা করে ২৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৭৭ জনের নমুনা পরীক্ষা করে ৬৫ জনের ও সিভাসুতে ৫২ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২২০ জনের নমুনা পরীক্ষা ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৮৫ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৬০ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১৮ জনের নমুনার মধ্যে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া জেনারেল হাসপাতালের আরটিআরএল-তে ৫ জনের নমুনা পরীক্ষায় চারজনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...