চুরি হওয়া চার মাস বয়সী শিশুকে উদ্ধার করলো সিএমপির চকবাজার থানা পুলিশ

Date:

Share post:

নগরীর চকবাজারের ঘাসিয়া পাড়া এলাকার বাসা থেকে শিশু চুরির কয়েক ঘন্টার মধ্যে চুরি যাওয়া চার মাস বয়সী শিশুটিসহ এক নিঃসন্তান নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত এই নারীর নাম ফরিদা আক্তার নিহা (২২)।
তার বাসা চট্টগ্রাম নগরীর চকবাজার ঘাসিয়া পাড়া এলাকায়।
ওই এলাকার একটি বাসা থেকে রোববার সকালে চুরি যাওয়া শিশুটিকে রাতে উদ্ধার এবং নিহাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন চকবাজার থানার ওসি রুহুল আমিন।
তিনি  বলেন, ঘাসিয়া পাড়া ইয়াকুব কলোনির বাসিন্দা আনোয়ার হোসেন ও কামরুন নাহার পুতুল দম্পতির চার মাস বয়সী শিশুটিকে চুরি করে নিয়ে যায় নিহা। অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে চান্দগাঁও থানার খালাসী পুকুর পাড় এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে গ্রেপ্তার করা হয় নিহাকে।
ঘাসিয়া পাড়ায় আনোয়ার ও পুতুল দম্পতির পাশের বাসায় থাকতেন নিহা ও তার স্বামী। এ বছরের শুরুতে তারা একই এলাকার অন্য বাসায় চলে যায়। তবে পাশাপাশি থাকার সুবাদে দুই পরিবারের মধ্যে যাতায়াত ছিল।
শিশুটির মা পুতুলের করা মামলায় বলা হয়, সকালে তাদের বাসায় আসেন নিহা। এসে শিশুটিকে কোলে নেন। তিনি তখন নাস্তা তৈরি করতে রান্না ঘরে গেলে সুযোগ বুঝে শিশুটিকে নিয়ে পালিয়ে যান নিহা।
মামলায় বলা হয়, মাহিকে চুরি করে নিহা তার ছোট ভাই শাহীনকে দিয়ে দেয়। শাহীন তাকে চান্দগাঁও খালাসী পুকুর পাড়ে একটি বাসায় নিয়ে যান। সেখানে তাদের খোঁজ করতে গেলে সেখান থেকেও সটকে পড়ে তারা।পরে গভীর রাতে পুলিশ মাহিকে উদ্ধারের পাশাপাশি নিহাকে গ্রেপ্তার করে।
ওসি বলেন, “নিহা ছিলেন নিঃসন্তান। এটি নিয়ে তার মধ্যে হিংসা কাজ করত।”এই ঘটনায় নিহার পাশাপাশি তার ছোট ভাই শাহীনকেও আসামি করে মামলা করা হয়েছে। তবে শাহীন পলাতক বলে জানান ওসি রুহুল আমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...