সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেছেন বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি।

শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টায় সিংগাপুরের গ্লেনেগ্লেস হাসপাতালে তিনি দেখতে যান।মন্ত্রীকে হাসপাতালে মহিউদ্দিনপুত্র কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল স্বাগত জানান।

মন্ত্রী মহিউদ্দিন চৌধুরীর শয্যাপাশে কিছু সময় কাটান তিনি।এসময় তিনি মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজ খবর নেন। এসময় প্রবাসী কল্যাণমন্ত্রীর জ্যেষ্ঠ সন্তান মুজিবুর রহমানও উপস্থিত ছিলেন।

প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি স্ত্রী ছেনোয়ারা বেগমের চিকিৎসার জন্য বৃহস্পতিবার ব্যাংকক থেকে সিঙ্গাপুর পৌঁছেন।

প্রবাসী কল্যাণ মন্ত্রী সহকারী একান্ত সচিব নিয়াজ মোরশেদ নিরু মন্ত্রীর বরাত দিয়ে জানান, শুক্রবার সকালে বর্ষীয়ান নেতা মহিউদ্দিন চৌধুরীর কিডনি ডায়ালোসিস শুরু হয়েছে। এরপর তার হার্টের এনজিওগ্রাম করা হবে। তারপরই জানা যাবে তার শারীরিক অবস্থা কোন দিকে যাচ্ছে।

গুরুতর অসুস্থ মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার দুপুরে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। তিনি চট্টগ্রামের ম্যাক্স হাসপাতাল ও পরে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিডনি ও হার্টের সমস্যায় ভুগছেন এবিএম মহিউদ্দিন চৌধুরী।

Advertisements