রাতের অন্ধকারে জামায়াতের সঙ্গে সরকার দফায় দফায় ইস্যু ভিত্তিক গোপন বৈঠক করছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

Date:

Share post:

রাতের অন্ধকারে জামায়াতের সঙ্গে সরকার দফায় দফায় ইস্যু ভিত্তিক গোপন বৈঠক করছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন,আওয়ামীলীগ জামায়াতকে সঙ্গে নিয়ে স্বৈরশাসন প্রতিষ্ঠা করেছিলেন। এখন এই জামাতের শীর্ষ নেতারা কারাগারে, সেখানেও আওয়ামী লীগ তাদের সঙ্গে সমঝোতার চেষ্টা করছেন বলে জনমনে প্রশ্ন আছে।

রোববার (৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর দক্ষিণের যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও সাধারণ সম্পাদক সাঈদ হাসান মিন্টুর মুক্তির দাবীতে প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। প্রতিবাদ সভাটির আয়োজন করে সম্মিলিত ছাত্র ফোরাম নামের একটি সংগঠন।

তিনি বলেন, বিএনপি এখন আগামী নির্বাচনে যাবে নাকি যাবে না- এ প্রশ্নগুলো এখন সামনে আনার প্রয়োজন নেই। নির্বাচনে যাওয়ার আগে অন্তরালে যা কিছু আছে সেগুলো মূলোৎপাটন করাই মূল কাজ।

তিনি আরো বলেন, বিএনপি সব সময় নির্বাচনে যেতে প্রস্তুত। আজ বললে আজই। তবে শেখ হাসিনার অধিনে কোনো নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে না। কারণ শেখ হাসিনা ও গণতন্ত্র দুই জিনিস সাংঘর্ষিক।

বিএনপির এই নেতা আরো বলেন, আগামী নির্বাচন যদি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হওয়ার কোনো লক্ষণ দেখা দেয়, তাহলে সে নির্বাচন আওয়ামী লীগ বয়কট করবে। আওয়ামী লীগ এখন বিএনপিকে গলার কাটা মনে করছে- না পারছে ফেলে দিতে, না পারছে গিলে ফেলতে। কোনো ভিন্নদেশের ইঙ্গিতে বিএনপি ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে না বলেও জানান গয়েশ্বর।

আয়োজন সংগঠনের আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, যুব দলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...