(সময় নিউজ)FB_IMG_1469822749016চট্টগ্রামের বিআরটিএ’র দুই কর্মকর্তাকে বদলীর নির্দেশের পর সাংবাদিকদের সাথে কথা বলছেন মন্ত্রী ওবায়দুল কাদের।
চট্টগ্রামে ঝটিকা পরির্দশনে এসে কর্মস্থলে অনুপস্থিতির কারণে বিআরটিএ চট্টগ্রাম অাঞ্চলিক কার্যালয়ের বদলির নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া পাশের বিআরটিসির ডিপো ম্যানেজারকে দায়িত্বে অবহেলার জন্য শোকজ নোটিস দিয়েছেন মন্ত্রী।
তিনি বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটার দিকে হাটহাজারীর বালুচড়ায় অবস্থিত বিআরটিএ চট্টগ্রাম অাঞ্চলিক কার্যালয়ে ঝটিকা করেন সেতুমন্ত্রী।
মন্ত্রীর ব্যক্তিগত সহকারী শেখ ওয়ালিদ ফায়েজ জানান, ঢাকা থেকে চট্টগ্রাম আসার পথে মন্ত্রী ভাটিয়ারি লিংক রোড হয়ে হাটহাজারীর বালুচড়াস্থ বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) চট্টগ্রাম অাঞ্চলিক কার্যালয়ে ঝটিকা পরিদর্শনে যান। এসময় তিনি নিজেই হাজিরা খাতা নিয়ে কর্মস্থলে কারা উপস্থিত-অনুপস্থিত আছেন তা খোঁজখবর নেন। এরপর কর্মস্থলে অনুপস্থিত থাকার কারণে বিআরটি চট্টগ্রামের পরিদর্শক মো. মঈন উদ্দিন ও সহকারী রাজস্ব কর্মকর্তা সিরাজুল ইসলামকে তাৎক্ষণিক বদলির নির্দেশ দেন।
পরে পাশে অবস্থিত বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) চট্টগ্রাম ডিপো পরিদর্শনে যান তিনি। সেখানে বিআরটিসির দোতলা বাসগুলো দ্রুত সময়ের মধ্যে মেরামত না করায় ডিপো ম্যানেজার মো. আজহার আলীকে শোকজ নোটিস দিয়ে দ্রুত সময়ের মধ্য এর কারণ জানাতে নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Advertisements