প্রথমবারের মতো বিপিএলে দল কিনলেন শাকিব খান।

0
5

প্রথবারের মো বাংলােশ িয়ার লীগে (বিপিএল) দল কিনেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের কসমেটিকস ব্র্যান্ড রিমার্ক-হারল্যান। আসন্ন বিপিএলে ‘ঢাকা ক্যাপিটালস’-এর মালিকানায় থাকছেন শাকিব খান।
বিপিএলের ডামাডোল ইতোমধ্যেই বাজতে শুরু করেছে। আজ সোমবার রাজধানীর এক ঁচ তারকা হোটেলে শুরু হয়েছে প্লেয়ার্স ড্রাফট।

যেখানে নিজের ফ্র্যাঞ্চাইজির সঙ্গে হাজির হয়েছেন শাকিব খান নিজেও। প্রথমবারের মতো ড্রাফট অনুষ্ঠানে থে দল গোছানোর ভূমিকায় দেখা যাবে এই নায়ককে।

এর আগে বিপিএলের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শাকিব খান েন, আসন্ন বিপিএলে আমাদের টিমের নাম বাছাই করতে দেশ-বিদের অনেক প্রেমী মানুষের সাড়া পেয়েছি। যা দেখে সত্যি উচ্ছ্বসিত হয়েছি। তাই সবার মতামতকে প্রাধান্য দিয়ে আমাদের টিমের নাম চূড়ান্ত করা হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’।
আপনাদের সকলের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসায় ঢাকা ক্যাপিটালস কাঙ্খিত সাফল্য অর্জন করবে, এটাই আমার বিশ্বাস- যোগ করেন শাকিব।

বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)-এ শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির মতো তারকারা বিভিন্ন দলের মালিকানায় ছিলেন। আসন্ন ১১তম বিপিএলের আসরের দেশের প্রথম নায়ক হিসেবে দল কিনে সেই যাত্রাই যেন শুরু করলেন শাকিব খান।

সাত দলের বিপিএল ২০২৫ (বিপিএলের ১১ তম আসর) এ নতুন ফ্র্যাঞ্চাইজি ঢাকা ক্যাপিটালস, চিটাগং কিংস ও দুর্বার রাজশাহী। এরমাঝে চিটাগাং কিংস এর আগেও বিপিএলে ছিল। কিন্তু, একেবারেই নতুন সংযুক্তি ঢাকা ও রাজশাহী। সঙ্গত কারণেই তারা কোন ক্রিকেটার রিটেইন (ধরে রাখা) করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here