সভা-সমাবেশ করতে আর পুলিশের অনুমতি নেব না: নুর

Date:

Share post:

সময় ডেস্ক 

গণঅধিকার পরিষদ সভা-সমাবেশ করার জন্য এখন থেকে আর পুলিশের অনুমতি নেবে না বলে ঘোষণা দিয়েছেন সংগঠনটির একাংশের সভাপতি নুরুল হক নুর।

শুক্রবার (১১ আগস্ট) বিকালে ঢাকার পল্টনে কালভার্ট রোড জামান টাওয়ারের সামনের রাস্তায় এক বিক্ষোভ সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নুরুল হক নুরের ওপর হামলা ও ছাত্র অধিকার পরিষদের সভাপতি ইয়ামিন মোল্লাকে গ্রেপ্তারের প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটি।

নুরুল হক নুর বলেন, গণঅধিকার পরিষদ এতদিন সমাবেশ করার আগে পুলিশের সহযোগিতায চেয়ে আবেদন করত, কিন্তু গতকাল (বৃহস্পতিবার) পুলিশ বলেছে, সহযোগিতা নয়, অনুমতি লিখতে হবে এবং পুলিশের অনুমতি নিয়ে সমাবেশ করতে হবে।

আমি অন্য রাজনৈতিক দলগুলোকে বলতে চাই। গণঅধিকার পরিষদ সমাবেশ করতে পুলিশের কাছ থেকে কোনো অনুমতি নেবে না। আপনারাও অনুমতি নেবেন না।

সভা সমাবেশ করা যে জনগণের অধিকার, সে কথা তুলে ধরে নুর বলেন, সরকার ভয় দেখিয়ে নির্বাচন করে ক্ষমতায় গেলেও এদেশের ওপর নিষেধাজ্ঞা জারি হবে। তখন দেশে কম্বোডিয়া ও উত্তর কোরিয়ার মত অবস্থা তৈরি হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...