আদালতে পরীমনি

Date:

Share post:

সময় নিউজ 

যৌন হয়রানির মামলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিলেন চিত্রনায়িকা পরীমনি।

মঙ্গলবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিনি আংশিক সাক্ষ্য দেন।

এদিন সকাল সাড়ে নয়টায় তিনি স্বামী শরিফুল রাজসহ সাক্ষ্য দিতে আদালতে আসেন।

বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন পৌনে ১১টায় পরীমনির জবানবন্দি গ্রহণ শুরু করেন। ১১টা ২৫ মিনিটে আংশিক অবস্থায় তা শেষ হয়। এদিন আংশিক জবানবন্দি শেষে বিচারক আগামী ১১ জানুয়ারি পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেন।

সাক্ষ্য গ্রহণকালে আদালতে আসামি তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম উপস্থিত ছিলেন। তবে আসামি নাসির উদ্দিন মাহমুদ অসুস্থ মর্মে উপস্থিত না হতে পারায় সময় আবেদন করা হয়। আদালত তা মঞ্জুর করেন।

পরীমনি তার আংশিক জবানবন্দিতে মামলার অভিযোগ বর্ণনা করেন। সেখানে অন্যান্য বক্তব্যের মধ্যে বলেন, সেদিন আসামিদের কথা অনুযায়ী তাদের সঙ্গে বসে মদ খেলে আজ হয়তো আদালতে আসতে হতো না।

গত ১৩ ডিসেম্বর এ মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেয়া চার্জশিট আমলে নেন আদালত।

এরআগে গত বছর ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...