সৈয়দা সাজেদা চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের দোয়া ও মিলাদ মাহফিল

    0
    6

    স্থানীয় প্রতিনিধি:সন্দ্বীপে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এম.পি’র রুহের মাগফিরাত কামনায় আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত.

    বুধবার বিকেলে সন্দ্বীপ উপজেলার পৌরসভার ৫ নং ওয়ার্ডের আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন এর কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    পৌরসভা ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জনাব আলাউদ্দিন মন্টুর পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা জনাব হাজী মোহাম্মদ শফিকুল আলম, নুর আহম্মদিয়া জামে মসজিদের খতিব জনাব মোঃ নুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবুল কাশেম সওদাগর, বিশিষ্ট সমাজ সেবক জনাব নুরুল আলম কোম্পানিসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    দোয়া মাহফিলে মরহুম শেখ সাজেদা চৌধুরীর রুহের মাগফিরাত কামনার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

    উল্লেখ্য নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, আলহাজ্ব আব্দুল কাদের মিয়া সন্দ্বীপ উপজেলার বিভিন্ন ইউনিয়নে আত্মমানবতার সেবায় দরিদ্র মানুষের পাশে থাকতে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here