কুমিল্লায় যুবলীগ নেতার অস্ত্র হাতে মহড়া

Date:

Share post:

স্থানীয় প্রতিনিধি:কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদারের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তাকে বহনকারী প্রাইভেট কারটিও ভাংচুর করা হয়। তাকেসহ গাড়ির চালককে পিটিয়ে আহত করা হয়।

বৃহস্পতিবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর বাজারে এ হামলার ঘটনা ঘটে। শাহজালাল মজুমদার উপজেলা ৪নং শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান।


শাহজালাল মজুমদার জানান, তিনি তার দল আওয়ামী লীগের একটি পক্ষের রাজনৈতিক রোষানলের শিকার। এর জেরে তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে নালঘর পশ্চিম বাজার সামাদ মেম্বারের বাড়ির সামনে সাত-আটজন অস্ত্রধারী তার ওপর হামলা করে।

তাকে বহন করা গাড়ি ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা তাকে ও গাড়ির চালককে পিটিয়ে জখম করে। তার ওপর হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

শাহজালাল মজুমদারের ওপর হামলার ঘটনার পর জুয়েলের অস্ত্র হাতের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। নিজেকে যুবলীগ নেতা পরিচয় দেয়া জুয়েল দলের বিভিন্ন কর্মসূচিতে অস্ত্র হাতে মহড়া দিতো বলে জানা গেছে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, ঘটনার পর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ফেসবুকে ভাইরাল হওয়া অস্ত্রটি উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাহজালাল মজুমদারকে গত ৮ জানুয়ারি উপজেলা আওয়ামী লীগ থেকে এবং ১৮ জানুয়ারি উপজেলা যুবলীগের আহ্বায়কের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। তবে শাহজালাল বলেন, আমি কখনো দলীয় শৃঙ্খলা ভঙ্গ করিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...